ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

ভোরের কাগজের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আটোয়ারীতে মানববন্ধন

প্রকাশ: ২০২২-০৫-২৩ ২০:৪৯:৩২ || আপডেট: ২০২২-০৫-২৩ ২০:৪৯:৩২

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনপ্রিয় জাতীয় দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রকাশক সাবের হোসেন চৌধুরী, সম্পাদক শ্যামল দত্ত, বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন, সিনিয়র রিপোর্টার রুহুল আমিন সহ পাঁচ জনের বিরুদ্ধে কুমিল্লা আদালতে কুসিক মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বাদী হয়ে ১০ কোটি টাকার একটি মিথ্যা মানহানি মামলা রুজু করেন।

সোমবার দুপুরে পঞ্চগড়ের আটোয়ারী প্রেসক্লাবের সামনে উক্ত মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেন আটোয়ারী প্রেসক্লাব।

আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের আটোয়ারী প্রতিনিধি এ রায়হান চৌধুরী রকি, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, সম্পাদক মোঃ জাহেরুল ইসলাম, আটোয়ারী প্রেসক্লাবের সদস্য মনোজ রায় হিরু, সদস্য রাব্বু হক প্রধান, আক্তারুজ্জামান আতা, কাজী মোঃ হাফিজুল ইসলাম, মোঃ মোশাররফ হোসেন, নিতিশ চন্দ্র বর্মন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ভোরের কাগজ পত্রিকা দেশের একটি সুনামধন্য পত্রিকা। এই পত্রিকায় “কুমিল্লার শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত এখন নৌকার কান্ডারী” এমন ববস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করায় কুমিল্লা আদালতে ১০ কোটি টাকার যে মানহানি মামলা দায়ের করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করতে হবে তা না হলে আমরা কঠোর আন্দোলনে চলে যাবো। তাই এই মামলা প্রত্যাহার করে নেয়ার জোর দাবী জানান বক্তারা।