ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

কক্সবাজার ৭১ পত্রিকাসহ বিভিন্ন অনলাইনে প্রকাশিত সংবাদ প্রসঙ্গে সোহেলের বক্তব্য

প্রকাশ: ২০২২-০৫-২১ ২০:২২:১০ || আপডেট: ২০২২-০৫-২১ ২০:২২:১০

কক্সবাজার ৭১ পত্রিকাসহ বিভিন্ন অনলাইনে প্রকাশিত সংবাদ প্রসঙ্গে সোহেলের বক্তব্য :-

গত কয়েকদিন ধরে বিভিন্ন অনলাইন এবং কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকায় ‘গাঁজায় রাজার’ উখিয়ার পাগলিরবিলের সোহেল শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন সাবিত চৌধুরী সোহেল।

তিনি দাবি করেন, আমি হলদিয়া পালং ইউনিয়নের পাগলিরবিল এলাকার সুনাম ধন্য পরিবারের সন্তান। প্রকাশিত সংবাদে কল্প কাহিনী সাজিয়ে, আমাকে ও আমার পরিবারের লোকজনকে হেয় করার লক্ষে মিথ্যা তথ্য উপস্থাপন করা হয়েছে। আমি একজন প্রতিষ্টিত মুদির দোকান ব্যবসায়ী। ব্যবসার সুবাদে পরিবার পরিজন নিয়ে চট্রগ্রামে থাকি। গত ইউপি নির্বাচনের পর থেকে একটি চক্র আমাদের পরিবারের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তার ধারাবাহিকতায় ওই চক্রটি সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে আসছে।

সোহেল আরও দাবি করেন, এছাড়া তাদের সাথে যুক্ত হয়েছে মরিচ্যা বাজার এলাকার বাসিন্দা বেসরকারি টেলিভিশনের একজন সাবেক প্রতিনিধি নামধারী সাংবাদিক। সে আমার কাছ থেকে গত ১৫ দিন আগে মোটা অংকের চাঁদা দাবি করে আসছিল। এমনকি চাঁদা না দিলে সংবাদ প্রকাশ করবে বলে হুমকি দেয়। তার অনুগত কিছু সাংবাদিকদের ব্যবহার করে আমার ব্যাপারে ভূল বুঝিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করান ওই কথিত সাংবাদিক।

সংবাদে আমার বিরুদ্ধে মনগড়া ভাবে কিছু তথ্য উপাস্থাপন করা হয়েছে। আমার বিরুদ্ধে শুধু চট্রগ্রাম নয়, দেশের কোন থানায় মামলা তো দূরের কথা, জিডি পর্যন্ত নেয়।

সংবাদে গত কয়েক বছর আগে চট্টগ্রামের বহদ্দারহাট এলাকা থেকে ছিনতাইয়ের সময় পুলিশের কাছে হাতেনাতে গ্রেপ্তার হন সোহেল, দীর্ঘদিন কারাভোগ করে বের হয়েই হঠাৎ ব্যবসায়ী এবং চট্টগ্রামের বহদ্দারহাটেই আলিশান ফ্ল্যাটের মালিক বনে যান সোহেল। বিষয়টি খুবই হাস্যকর। আমার বিরুদ্ধে কোন মামলা নেয় এবং আলিশান ফ্ল্যাটও নেই। পরিশেষে প্রকাশিত সংবাদে আইশৃংখলা বাহিনীকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি। এবং মনগড়া সংবাদ পরিবেশন করলে আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হব।