ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২

হাত-পা বেঁধে দুই ভাইকে নির্যাতন, গ্রেফতার ৩

প্রকাশ: ২০২২-০৫-১৬ ১৫:৫৭:৩৭ || আপডেট: ২০২২-০৫-১৬ ১৫:৫৭:৩৭

সিএসবি-টুয়েন্টিফোর ডেস্কঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধে দুই যুবকের হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১৫ মে) রাতে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের মাহবুব আলম সোহেল (২০), লোকমান আমিন (৬৮), দেলোয়ার হোসেন (৬৫)।

এর আগে গত ১৩ মে সকালে রুস্তমপুর গ্রামে দুই ভাইকে নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, রুস্তুমপুর মৌজার বেশ কয়েকটি দাগে ৪৮ দশমিক ৬২ শতক সম্পত্তি নিয়ে আদালতে এলাকার দেলোয়ার হোসেন, লোকমান আমিন, মোশারফ হোসেন বাহার, মোজাম্মেল হোসেন ও নুরুল আমিনদের সঙ্গে ভুক্তভোগীদের মামলা চলছে। ওই সম্পত্তি নিয়ে বিরোধকে কেন্দ্র করে শেখ ফরিদ হামলার শিকার হন।

এ ঘটনায় পাঁচ জনকে অভিযুক্ত করে গত ২৩ এপ্রিল ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়। নথিভুক্ত আদালতে পাঠালে মামলা হিসেবে গ্রহণ করে পুলিশকে তদন্ত প্রতিবেদন প্রদানের দায়িত্ব দেওয়া হয়।

পুলিশ ১লা মে ওই মামলায় দেলোয়ার হোসেন ও লোকমান আমিনকে অভিযুক্ত করে বাকি তিন জনকে বাদ দিয়ে আদালতে প্রতিবেদন দেয়। এরপর আবারো ১৩ মে রুস্তমপুর বাজারে মামলার বাদী শেখ ফরিদ ও তার ভাই ফয়েজ আহমেদের হাত-পা বেঁধে নির্যাতন করেন অভিযুক্তরা।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন সাংবাদিকদের বলেন, নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে ভিডিও ফুটেজ দেখে পাঁচ জনের মধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

সিএসবি-টুয়েন্টিফোর; ১৬/৫ঃ(অ-৭)