ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

চন্দ্রঘোনায় আওয়ামী লীগের টিকেট পেলেন আক্তার হোসেন মিলন

প্রকাশ: ২০২২-০৫-১৪ ১২:২৪:৩১ || আপডেট: ২০২২-০৫-১৪ ১২:২৪:৩১

কাপ্তাই প্রতিনিধি:
সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কাপ্তাই উপজেলাধীন ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের টিকেট পেলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আক্তার হোসেন মিলন।

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করবেন।

গত শুক্রবার (১৩ মে) রাতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক মিলনকে চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে মনোনয়ন দেওয়া হয়।

এদিকে, মুঠোফোন এক প্রতিক্রিয়ায় আক্তার হোসেন মিলন জানান, আমি সর্বপ্রথম মহান সৃষ্টি কর্তার প্রতি শোকরিয়া আদায় করছি।

এছাড়া কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার প্রতি। আমি রাঙামাটি জেলার আমাদের অভিভাবক জননেতা দীপংকর তালুকদার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসা মাতব্বর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল সহ অসংখ্য নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে দলের মনোনয়ন দেওয়ার জন্য।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি নির্বাচীত হলে চন্দ্রঘোনার অতীত ঐতিহ্য ফিরিয়ে আনার পাশাপাশি এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরীত করার চেষ্টা করব।

এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে দল এবং জননেত্রীর ভাবমমুর্তি উজ্জল হয় এমন কাজ গুলো করে যাব।