ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

টেকনাফে অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্য আটক

প্রকাশ: ২০২২-০৫-১০ ০০:৫৮:৪৫ || আপডেট: ২০২২-০৫-১০ ০০:৫৮:৪৫

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের টেকনাফে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (৯ মে) গভীর রাতে উপজেলার বাহারছড়া-হোয়াইক্যং ঢালাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সূত্রে জানা যায়, হোয়াইক্যং-বাহারছড়া ঢালাতে ডাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে স্থানীয় ডাকাত দলের চার সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বাহারছড়া ইউপির শামলাপুর ঢালারমুখ সংলগ্ন উত্তর শিলখালীর মোহাম্মদ আলীর পুত্র আবু বক্কর (২৮), নুরুল আলমের পুত্র সিরাজুল মোস্তফা (২৩), ওসমানের পুত্র আরমান (২০) এবং রোহিঙ্গা মোহাম্মদ ইউনুসের পুত্র মুক্তার আহমদ (২৬)।

এদিকে, তারা জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় ঢালাতে ডাকাতি করে আসছে বলে স্বীকার করেন। পাশাপাশি গত কয়েকদিন ধরে মেরিনড্রাইভে সংগঠিত ডাকাতির সাথে জড়িত বলে জানায়।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঢালাতে ডাকাতির খবর পেয়ে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।