ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

ঘোষনার ২ ঘন্টা পর স্থগিত করা হলো কাপ্তাই উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি

প্রকাশ: ২০২২-০৫-১০ ০০:৫৩:১৩ || আপডেট: ২০২২-০৫-১০ ০০:৫৩:১৩

 

কাপ্তাই প্রতিনিধি :
সম্মেলন অনুষ্ঠানের ৪ মাস ১০ দিনের মাথায় কাপ্তাই উপজেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটি ঘোষনার ২ ঘন্টা পর আবার রাঙামাটি জেলা ছাত্রলীগ ওই কমিটি স্থগিত ঘোষনা করে।

গত ডিসেম্বর ২০২১ সালের ২৮ ডিসেম্বর কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে।

গত রবিবার (৮ মে) রাতে রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা স্বাক্ষরিত দলীয় প্যাডে এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য কাপ্তাই উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির নাম ঘোষনা করা হয়। এতে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে রফিকুল ইসলাম সুমন, সাধারন সম্পাদক হিসেবে মোঃ নিজাম উদ্দিন ফরহাদ, সাংগঠনিক সম্পাদক হিসেবে সাইথোয়াই অং চৌধুরী ও মনবীর তঞ্চঙ্গ্যার নাম প্রকাশ করা হয়।

এদিকে, নতুন কমিটি ঘোষণা হবার পর এক প্রতিক্রিয়ায় মুঠোফোনে নব নির্বাচিত সভাপতি সুমন ও সম্পাদক ফরহাদ জানান, আমরা কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানাই আমাদেরকে এই দায়িত্ব প্রদান করার জন্য। তারা উভয়ে বলেন, আমরা ওয়ার্ড এবং ইউনিয়ন পর্যায় থেকে ছাত্রলীগের একজন সদস্য হিসাবে কাজ করে আজ উপজেলার দায়িত্ব পেয়েছি এবং সকলকে সাথে নিয়ে আগামীতে ছাত্রলীগকে আরো সুসংগঠিত করবো।

এদিকে, নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক সাইথোয়াই অং চৌধুরী জানান, আমার বাবা কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী তৃনমুল পর্যায় হতে কঠোর ত্যাগ তীতিক্ষা করে এবং রক্ত চক্ষু উপেক্ষা করে আজ আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। আমি বাবার আদর্শকে ধারণ করে আগামীকে কাপ্তাই উপজেলা ছাত্রলীগকে আরোও শক্তিশালী করবো।