ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

ইজিবাইকে ওড়না পেঁচিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

প্রকাশ: ২০২২-০৫-০৮ ০০:৩৩:৫০ || আপডেট: ২০২২-০৫-০৮ ০০:৩৫:৩৫

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের পেকুয়ায় ইজিবাইকের (টমটম) সাথে ওড়না পেঁচিয়ে চলন্ত গাড়ি থেকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে এক স্কুল শিক্ষিকা।

নিহত শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সেকান্দর পাড়ার মাস্টার আবুল কাশেমের কন্যা এবং ব্যবসায়ী মোহম্মদ ফয়সালের স্ত্রী।

সূত্রে জানা গেছে, শনিবার (৭ মে) দুপুরে পেকুয়া উপজেলা সদরের চৌমুহনী স্টেশনের কাছে বারইয়াকাটা নামক স্থানে তাদের বহনকারী ইজিবাইকে ওড়না পেঁচিয়ে পড়ে গেলে অন্য একটি অজ্ঞাত ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে।

সূত্র আরো জানায়, প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি পরিবারের সদস্যদের নিয়ে কক্সবাজারের চকরিয়া থেকে পাশের উপজেলা পেকুয়ায় আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। ঈদের ছুটিকে উপভোগ্য করে তুলতে সপরিবারে বেড়াতে যাওয়াটাই এখন কাল হয়ে গেল পরিবারটির।

নিহত শিক্ষিকার চাচা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম চাষী জানান, ভাতিজি নুসরাত জাহান বৃষ্টির সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সেই নাতিদের কীভাবে সান্তনা দেব কিছুই বুঝে উঠতে পারছি না।

তিনি আরও জানান, ঈদের ছুটি থাকায় রাজাখালী যাচ্ছিল নিকটাত্মীয়ের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে। কিন্তু পথিমধ্যে সর্বনাশ ঘটে যায় পুরো পরিবারের।