http://www.csb24.com/archives/92300

ঢাকা, , বুধবার, ২১ এপ্রিল ২০২১

নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন করায় মিথ্যা মামলা শিকার

প্রকাশ: ২০২১-০৪-০২ ২০:৩৬:০৩ || আপডেট: ২০২১-০৪-০২ ২০:৪৩:১৩

উখিয়ায় সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আব্দুল্লাহ’র অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালীতে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার আসামী করার প্রতিবাদে যুবলীগ নেতা আব্দুল্লাহ’র সংবাদ সম্মেলন৷

শুক্রবার (০২ এপ্রিল) দুপুরে পালংখালীস্থ ইউপি সদস্য নুরুল হকের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আব্দুল্লাহ অভিযোগ করে বলেন, গত ২৮ মার্চ উখিয়ার শফিউল্লাহকাটা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে দেশীয় ধারালো অস্ত্র সহ হাতে নাতে ১১জন সন্ত্রাসীকে আটক করে থানায় সোপর্দ করে এপিবিএন পুলিশ । কিন্তু ওই মামলায় ষড়যন্ত্রমুলক ভাবে আমাকে আসামী করা হয়েছে। শুধু তাই নয়, ওই দিন একই ঘটনায় পৃথক আরো একটি মামলা আমাকে আসামী করা হয়েছে৷ অথচ ওই দিন আমি কক্সবাজার ছিলাম।

আসামী হওয়ার খবর পেয়ে আমি সরাসরি মামলার বাদী সাথে কথা বলেছি, তিনি বলেন আমাকে আসামী করেননি তিনি। তবে ঘটনার দিন রাতে তাকে থানায় নিয়ে আলী আহমদ বসে থেকে গাজী নামে এক পুলিশ জোরপূর্বক কাগজে স্বাক্ষর নিয়েছে।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, আমি কোন ধরনের খারাপ কাজে সাথে জড়িত নেই৷ আমার বড় মেয়ে বর্তমানে ২৫ পারা পবিত্র কোরআন শেষ করেছে। আর কয়দিন পর কোরআনে হাফেজ হিসেবে বের হবেন৷ তাই মেয়ে বারবার নিষেধ করে বলেন, বাবা অবৈধ টাকা অর্জন করার দরকার নেই৷ হালালি অর্থ দিয়ে কোন রকম খেতে পারলে হবে। আমি আমার মেয়ের কথা চিন্তা পরিবার পরিজন নিয়ে কোন রকম কৃষি কাজ করে জীবন-জীবিকা নির্বাহ করে আসছি।

আব্দুল্লাহ বলেন, আমি পালংখালী ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে বিগত ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষ্যে নির্বাচন করেছি, বিধায় প্রতিপক্ষ নৌকার বিদ্রোহী প্রার্থী আলি আহমদ তার আক্রোশ বশতঃ এ ধরনের মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করে আসছে।

আমি উক্ত মামলা সুষ্ঠু তদন্ত পূর্বক অব্যহতি চাই। ইতিপূর্বেও আমাকে একাধিক মিথ্যা মামলার আসামী করেছে আলি আহমদ।

এসময় তার বয়োবৃদ্ধ পিতা, স্ত্রী, হাফেজে কোরআন মেয়ে, সন্তান এবং স্বজনেরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/watch/?v=739926786694291