http://www.csb24.com/archives/90990

ঢাকা, , শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১

কক্সবাজার প্রেস ক্লাবের নেতৃবৃন্দের সাথে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নতুন কমিটির সৌজন্য স্বাক্ষাত

প্রকাশ: ২০২১-০১-২৫ ১৩:১২:৪৪ || আপডেট: ২০২১-০১-২৫ ১৩:১৩:৩১

 

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলামসহ প্রেস ক্লাবের নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাত এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার এর নতুন কমিটি।

শনিবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাব প্রাঙ্গণে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নবনির্বাচিত সভাপতি এইচএম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ওসমান গণির নেতৃত্বে এ সৌজন্য স্বাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার প্রেস ক্লাবের সহ সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, এডভোকেট ফরিদুল ইসলাম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, নবনির্বাচিত রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার পক্ষে সাংগঠনিক সম্পাদক মরিয়ম নূপুর, সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক তারেকুর রহমান, অর্থ সম্পাদক মোঃ ফরিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাকিবুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সানজিদুল আলম সজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল হাসান রিশাদ, নারী বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার জেসিয়া প্রমূখ।

সৌজন্য স্বাক্ষাতকালে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নতুন কমিটির প্রতি নানা দিক নির্দেশনা দেন কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।

তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সবাইকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কারিগর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তরান্বিত করতে কাজ করতে হবে। সে সাথে মাঠপর্যায়ে প্রকৃত সাংবাদিকদের উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখতে হবে। যাতে অপসাংবাদিকরা মাথা তুলে দাঁড়াতে না পারে।