http://www.csb24.com/archives/90489

ঢাকা, , মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১

সুকুমার চেয়ারম্যানের রোগ মুক্তি কামনায় বিনাজুরীতে সমবেত প্রার্থনা

প্রকাশ: ২০২১-০১-০৮ ১৬:৩০:৪৩ || আপডেট: ২০২১-০১-০৮ ১৬:৪৩:৩৭

নয়ন বড়ুয়া, রাউজান:

বাংলাদেশ বৌদ্ধ সমিতির ভাইস-চেয়ারম্যান, চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার ৬নং বিনাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিনাজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার বড়ুয়ার সুুুস্থতা কামনায় বিনাজুরী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যেগে বৌদ্ধ সম্প্রদায়ের উপাসনালয় গোবিন্দ ঠাকুরের স্মৃতি বিজড়িত ইদিলপুর শাক্যমুনি বিহারে ও মধ্যম বিনাজুরী মিলনারাম বিহারে দুটি সমবেত প্রার্থনা অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার ( ৮ জানুয়ারি) ভান্তেদের পরিচালনায় সমবেত প্রার্থনা অনুষ্ঠিত হয় পূর্ব বিনাজুরী সার্বজনীন রত্নাংকুর বিহারসহ বিনাজুরী ইউনিয়নের বিভিন্ন বিহারে ।

উক্ত সমবেত প্রার্থনায় উপস্থিত ছিলেন বিনাজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সংঘপ্রিয় বড়ুয়া, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবু ক্ষিতিশ বড়ুয়া, উত্তর জেলা শ্রমিকলীগের কার্যনির্বাহী সদস্য বসুমিত্র বড়ুয়া, বিনাজুরী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোকন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য কামরুল ইসলাম বাচ্চু, দপ্তর সম্পাদক ও ইউপি সদস্য দেবপ্রিয় বড়ুয়া, যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য সরোয়ার আজাদ, ইউপি সদস্য দ্বিদল বড়ুয়া, ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক চন্দন বড়ুয়া, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক তপন বড়ুয়া ও সহ-সভাপতি জাপান বড়ুয়া, সহ-সভাপতি রতন বড়ুয়া, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুরু, সত্যব্রত বড়ুয়া যদু, ইউনিয়ন যুবলীগ নেতা তরুণ বড়ুয়া প্রমুখ। সমবেত প্রার্থনায় চেয়ারম্যান সুকুমার বড়ুয়ার দ্রুত সুস্থতা কামনা করা হয়।

উল্লেখ্য ৬নং বিনাজুরী ইউনিয়ন চেয়ারম্যান সুকুমার বড়ুয়া গত বৃহস্পতিবার (৩১ডিসেম্বর) হার্ট অ্যাটাক করে বতর্মান ঢাকার অ্যাপেলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন।