http://www.csb24.com/archives/90357

ঢাকা, , মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১

দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সুপ্ত ভূষণ বড়ুয়া

প্রকাশ: ২০২১-০১-০১ ২১:০৮:০৬ || আপডেট: ২০২১-০১-০১ ২১:০৮:০৬

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য সুপ্ত ভূষণ বড়ুয়া বলেছেন, গত ২০২০ সালে মহামারিতে করোনাভাইরাসের কারণে আমাদের অনেক প্রিয়জনকে হারিয়েছি। এই করোনা আমাদের অনেক কিছু শিখিয়ে যাচ্ছে। তিনি বলেন, চিরাচরিত নিয়মে পাল্টে যাচ্ছে পুরাতন ক্যালেন্ডার। স্বপ্ন দেখি নতুন বছরে ভালো কিছু হবে।

১ জানুয়ারি (শুক্রবার) সন্ধ্যায় তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে দেশবাসীকে ইংরেজি নববর্ষ-২০২১ এর শুভেচ্ছা জানিয়েছেন বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর ভাইস চেয়ারম্যান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক), আওয়ামীলীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য এবং সিএসবি২৪ ডটকম এর উপদেষ্টা সুপ্ত ভূষণ বড়ুয়া।

তিনি বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। বিশ্বের দরবারে আজ রুল মডেল হিসেবে স্থান করে নিয়েছে বাংলাদেশ। তাঁর অসাম্প্রদায়িক চেতনায় দেশের সকল ধর্মের মানুষ নিরাপদ ও নির্বিঘ্নে জীবন যাপন করছে।

তিনি আরো বলেন, অতীতের সকল গ্লানি মুছে নবরূপে পূর্ণতা আসুক সকলের জীবনে। দেশবাসীর প্রতি রইল ২০২১ সালের নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা।

কউক সদস্য বলেন, বৈশ্বিক মহামারী করোনা কালের কোভিড-১৯ সংক্রমণের ঝুঁকিকে উপেক্ষা করে নির্ভিঘ্নে মানুষকে যেভাবে সেবা প্রদানের জন্য সকল স্তরের কর্মকর্তা, কর্মচারিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সকলের জন্য অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।