http://www.csb24.com/archives/90171

ঢাকা, , মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১

এখন বার্সায় ভালো আছি মেসি

প্রকাশ: ২০২০-১২-২২ ১১:৫৬:০২ || আপডেট: ২০২০-১২-২২ ১১:৫৬:০২

খেলাধুলা:
২০২১ সালের ৩০ জুন শেষ হবে বর্তমান চুক্তির মেয়াদ শেষ। ফুটবলপ্রেমীদের সবচেয়ে বড় প্রশ্ন, মৌসুম শেষে বার্সেলোনা ছাড়বেন কিনা মেসি। এ নিয়ে লিওনেল মেসির মাথায় অসংখ্য প্রশ্ন ঘুরপাক খাওয়ার কথা। তবে আর্জেন্টাইন তারকা জানালেন, আপাতত তার ভাবনায় শুধুই বার্সেলোনা।

গত মৌসুম শেষে ফুটবল বিশ্বকে চমকে দিয়ে বার্সেলোনার সঙ্গে দুই দশকের সম্পর্কের ইতি টানার কথা জানিয়েছিলেন মেসি। তবে ক্লাব তাকে ছাড়তে রাজি না থাকায় অনিচ্ছা সত্ত্বেও কাতালান দলটিতে থেকে যান রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

আসছে বড়দিন উপলক্ষে স্প্যানিশ টেলিভিশন লাসেক্সতাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন ৩৩ বছর বয়সী মেসি। আগামী ২৭ ডিসেম্বর সেটি সম্প্রচারিত হবে। তবে তার ছোট্ট একটি অংশ প্রকাশ করেছে আরএসি ১ রেডিও। গ্রীষ্মকালীন দলবদলের ব্যাপারে মুখ খুলেছেন মেসি। ক্লাব ছাড়তে চাওয়ার সে সময়টাকে এককথায় দুঃসহ বলেছেন ক্লাব অধিনায়ক।

‘সত্যি বলছি এখন আমি ভালো আছি। গ্রীষ্মে খুব বাজে সময় কাটছিল। যদিও পুরো ব্যাপারটা শুরু হয়েছে এর অনেক আগেই। গ্রীষ্মে যে পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছি, মৌসুমের শেষটা, বুরোফ্যাক্স এবং বাকি সবকিছু… এ মৌসুমের শুরুতেও সেটা চলেছে বেশ কয়েক দিন। কিন্তু এখন আমি ভালো আছি।’

এ বিষয়ে তার পরিষ্কার জবাব মেলেনি। আপাতত বার্সেলোনার হয়ে আরও শিরোপা জয়ের ওপর জোর দিচ্ছেন তিনি। তিনি বলেন, ‘এখন আমি ভালো আছি। আর সত্যিই সম্ভব সবকিছু জেতার জন্য লড়াইয়ের সেই শক্তিটা অনুভব করছি। আমি উচ্ছ্বসিত। আমি জানি, ক্লাবটি কঠিন সময় পার করছে, বার্সেলোনার চারপাশের সবকিছুই জটিল, তবে আমি ভালো কিছুর আশা করছি।’