http://www.csb24.com/archives/89562

ঢাকা, , শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

কক্সবাজারে র‌্যাবের পৃথক অভিযানে রত্নাপালংয়ের আরিফসহ আটক-৩, গাঁজা ও ইয়াবা উদ্ধার

প্রকাশ: ২০২০-১১-২১ ১৩:৫৩:১৮ || আপডেট: ২০২০-১১-২১ ১৪:০৮:৪৫

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের পৃথক অভিযানে ১০ কেজি গাঁজাসহ ১ জন মহিলা ও ৩ হাজার ১৫০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)

শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম হয়ে কক্সবাজার ছেড়ে আসা একটি যাত্রীবাহী শ্যামলী পরিবহনকে রামু রশিদ নগর এলাকায় তল্লাশি করা হয়। তল্লাশির এক পর্যায়ে বাস থেকে কৌশলে একজন মহিলা পালিয়ে যাওয়ার কালে তাকে আটক করে র‌্যাবের অভিযানিক দল। পরে মহিলার কাছ থেকে বিশেষ কৌশলে রাখা অবস্থায় ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটক মহিলা কক্সবাজার পৌরসভার কলাতলী ১২নং ওয়ার্ডের ঝরঝরিপাড়ার মোঃ কাশেমের স্ত্রী মোছাঃ সৈয়দা বেগম (৩০)।

অপরদিকে একই দিন বিকাল ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে রামু দক্ষিণ মিঠাছড়ি ইউপিস্থ কাইম্যারঘোনা নামক স্থানে হোপ হসপিটালের সামনে অভিযান পরিচালনাকালে দুই মাদক কারবারি পালিয়ে যাওয়ার প্রাক্কালে আটক করতে সক্ষম হয় র‌্যাব। জনসম্মুখে তাদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৩ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আসামীগণ হলেন, উখিয়া রত্নাপালং’র মৃত মোজাহের মিয়ার ছেলে মোঃ আরিফুল ইসলাম (২৫) ও টেকনাফ বাহারছড়া কচ্ছপিয়ার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহম্মদ (২৮)।

শনিবার (২১নভেম্বর) সকালে পৃথক পৃথক সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গাঁজা, ইয়াবাসহ তিন জনকে আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে।