http://www.csb24.com/archives/89495

ঢাকা, , রোববার, ৬ ডিসেম্বর ২০২০

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, বাড়ী ছেড়ে পালালো প্রেমিক ওমর

প্রকাশ: ২০২০-১১-১৯ ১২:১৯:৩৬ || আপডেট: ২০২০-১১-১৯ ১২:৩৮:৫৩

 

মোঃ হাবিবুর রহমান, নওগাঁ:
নওগাঁর মান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চার দিন ধরে অনাহারে অনশন শুরু করেছেন বায়িং নারচিংকে চাকরী কৃত এক মহিলা।

গত রোববার সকাল থেকে উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রিরামপুর গ্রামের প্রেমিক ওমর ফারুক এর বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। প্রেমিক ওমর ফারুক ওই গ্রামের মনির উদ্দিনের ছেলে। ভুক্তভোগী ওই মহিলা ভোলা জেলার লালমহন উপজেলার মনিপুর গ্রামের বাসিন্দা মকুলের মিয়ে।

তারা দুইজনই ঢাকায় বায়িং নারচিংকে চাকরী করতো, ঘটনার পর থেকে প্রেমিক ওমর ফারুক বাড়ি থেকে পালিয়েছেন।

ওই মহিলা জানান, চার বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক ওমর ফারুক তাকে বিয়ে করে টালবাহনা শুরু করে।

এখন সেই বিয়ের সম্পর্ক অস্বীকার করছে প্রেমিক ওমর ফারুক। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন। প্রেমিক ওমর ফারুক বিয়ে না করলে আত্মঘাতি হবেন বলেও জানান ওই মহিলা।

স্থানীয় গ্রামের বাসিন্দা ইউপি সদস্য সেকেন্দার আলী, আরব আলী, আকলেমা বিবি,রাবিয়া বিবি জানান,আজ চার দিন ধরে এই মহিলা বিয়ের দাবিতে প্রেমিক ওমর ফারুক এর বাড়িতে অনোহারে অনশন করছে বিয়ের দাবিতে।

এদিকে পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক ওমর ফারুকের মন্তব্য পাওয়া যায়নি। তবে ওমর ফারুকের মা মরজিনা বেগম বলেন, তার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক ও কোন বিয়ে হয়নি।

এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি শাহিনুর হোসেন জানান, এ নিয়ে ওই মহিলা এখনো থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।