ঢাকা, রোববার, ২৯ মে ২০২২

সাবেক এমপি বদি’র হাতে মারধরের শিকার পৌর আ.লীগের দুই নেতা

প্রকাশ: ২০২২-০৪-২৩ ১১:৩৪:৫১ || আপডেট: ২০২২-০৪-২৩ ১১:৩৪:৫১

টেকনাফ প্রতিনিধিঃ

টেকনাফে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা কমিটির সাংগঠনিক কমিটির সদস্য সাবেক এমপি আব্দুর রহমান বদির হাতে মারধরের শিকার হয়েছেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউসুফ মনো ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ ভুট্টো।

শুক্রবার (২২’এপ্রিল) বিকাল ৩ টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে শুরু হওয়া সভার শেষ পর্যায়ে ইফতারের আগে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উক্ত সভা চলাকালে সাবেক এমপি বদি একপেশে সিদ্ধান্ত জানিয়ে কথা বলায় তার প্রতিবাদ জানায় ইউসুফ মনো।

এতে, এক পর্যায়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির রেশ ধরে জেলা সাংগঠনিক টিমের প্রধান ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রাজা শাহ আলম চৌধুরীসহ সাবেক এমপি আব্দুর রহমান বদি’র মন্ঞ্চ ছেড়ে হল থেকে বের হয়ে যান।

কিছুক্ষণ পর আবার সভাস্থলে ঢুকে ইউসুফ মনোকে মারধর করতে থাকে এমপি বদি ও তার ভাই পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর শুক্কুর।

এতে মারধর থামাতে এগিয়ে আসে পৌর আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ ভুট্টো। পরে তাকেও বেধড়ক মারধর করে তারা। এ সময় কক্সবাজার জেলা ও টেকনাফ উপজেলা আওয়ামী উপস্থিত নেতৃবৃন্দরা নীরব দর্শকের ভূমিকা পালন করে। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে দায়িত্বশীল কেউ কথা বলতে রাজি হননি। তবে মারধরের শিকার মোহাম্মদ ইউসুফ মনো সাংবাদিকদের বলেন, যেহেতু সাংগঠনিক বিষয় নিয়ে এ ঘটনা ঘটেছে। তাই ঊর্ধ্বতন নের্তৃবৃন্দ এ ঘটনার সমাধান দেবেন বলে আমি আশাবাদী।

সিএসবি-টুয়েন্টিফোর; ২৩/০৪-(ঢ)