ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

কাপ্তাই বন্যহাতির আক্রমণে ভারসাম্যহীন মহিলার মৃত্যু

প্রকাশ: ২০২২-০৪-২১ ১১:১১:০২ || আপডেট: ২০২২-০৪-২১ ১১:১১:০২

 

কাপ্তাই প্রতিনিধি:
কাপ্তাই নৌ বাহিনী সড়কে বন্যহাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন এক অজ্ঞাত মহিলার মৃত্যু হয়েছে গত বুধবার (২০ এপ্রিল) রাত আ ৯ টায়। বিষয়টি নিশ্চিত করেছেন বন বিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ।

তিনি জানান, কাপ্তাই নৌ বাহিনী সড়কের আশেপাশে এলাকায় সন্ধ্যার পর বন্যহাতির দল খাবারের সন্ধানে লোকালয়ে চলে আসে এবং অনেক সময় মূল সড়কে অবস্থান নিয়ে থাকে। মানসিক ভারসাম্যহীন উক্ত মহিলা ওইসময় হাতির সামনে পড়লে বন্যহাতি তাকে আক্রমণ করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, অজ্ঞাত মহিলা হাতির আক্রমনে নিহত হওয়ার খবর জানার পর রাতেই ঘটনাস্থলে ছুটে যান কাপ্তাই ফাঁড়ির পুলিশ সদস্য এবং বন বিভাগের কর্মীরা।

এসময় কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ ও কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান এবং স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে গিয়ে কাপ্তাই ফায়ার সার্ভিসের সহায়তায় নিহত মহিলার লাশটি উদ্ধার করে কাপ্তাই লগগেইটে নিয়ে আসে।

পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, মানসিক ভারসাম্যহীন মহিলার লাশ বিধায় আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় প্রশাসনের সাথে আলাপ করে নিহতের সৎকারের ব্যবস্থা করবো।

উল্লেখ্য, গত ২ বছরে উক্ত সড়কে বন্যহাতির আক্রমণে আরো ৩ জন ভারসাম্যহীন মহিলার মৃত্যু হয়েছে।