ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২

আটোয়ারীতে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনে যৌথ সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২২-০৪-১২ ১৯:৩৯:২৩ || আপডেট: ২০২২-০৪-১২ ১৯:৩৯:২৩

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ মুজিব বর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না”। মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন “ক” শ্রেণীর পরিবারের ভূমি সহ গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় সরকারের এই কার্যক্রম সফল করতে পঞ্চগড়ের আটোয়ারীতে ভূমিহীন ও গৃহহীন পুনর্বাসনে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার সকল জনপ্রতিনিধিদের উপস্থিতিতে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) দীপঙ্কর রায়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) শায়লা সাঈদ তন্বী, আটোয়ারী থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা, ভাইস-চেয়ারম্যান মোঃ শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা প্রকৌশলী মোঃ জাকিউল আলম এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ সহ সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি দীপঙ্কর রায় বলেন, মুজিব বর্ষ উপলক্ষে গৃহহীনকে গৃহ ও ভূমিহীনকে ভূমি দেয়ার যে ঘোষণা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন, তা পৃথিবীতে বিরল। তারই ধারাবাহিকতায় পূরো বাংলাদেশের গৃহহীনদের নিরাপদ বাসস্থান তৈরি করে দেয়া হচ্ছে, যাতে দেশের একটি মানুষও গৃহহীন না থাকে, যাতে তাঁরা উন্নত জীবন যাপন করতে পারেন, আমরা সে ব্যবস্থা করে দেব- ইনশাআল্লাহ।