ঢাকা, রোববার, ২৯ মে ২০২২

কক্সবাজারে পৃথক দূর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত-২

প্রকাশ: ২০২২-০৪-১০ ২৩:৫২:০৭ || আপডেট: ২০২২-০৪-১০ ২৩:৫২:০৭

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারে পৃথক সড়ক দূর্ঘটনায় কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছে।

রবিবার সকাল ১০ টায় কক্সবাজার সদরের বাংলা বাজার এলাকা ও এর আগে মেরিন ড্রাইভের পাথুয়ারটেক এলাকায় এ দূর্ঘটনা দুটি ঘটে। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাংলাবাজার অংশে যাত্রীবাহি স্বাধীন ট্রাভেলস্ পরিবহনের একটি বাস যাত্রীবাহি সিএনজিতে ধাক্কা দেয়। এতে সিএনজি যাত্রী হোসেন সোয়াত (১৮) নিহত হয়। এঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহত হোসেন সোয়াত ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া এলাকার মৃত জহির আহমদের ছেলে। সে কক্সবাজার সিটি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের হাসপাতালে নেয়া হলে একজনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। এমনটি জানিয়েছেন রামু তুলাবাগান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ।

অপরদিকে, শনিবার রাত ১০টার দিকে কক্সবাজার মেরিনড্রাইভ সড়কে চলন্ত ট্রাক উল্টে আবুল মঞ্জুর প্রকাশ গোরা মিয়া (৪২) নামে এক যুবক নিহত হয়েছেন।

নিহত আবুল মঞ্জুর গোরা মিয়া উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া এলাকার বাঁচা মিয়ার ছেলে৷

এ দুর্ঘটনায় আহত হয়েছেন ট্রাকে থাকা, মরিচ্যার পাগলী বিল এলাকার ইউসুফ আলীর ছেলে আলাউদ্দিন (১৭), রত্নাপালং এলাকার সিরাজ মিয়ার ছেলে জুয়েল (২২)। আরও কয়েকজনের পরিচয় এখনো পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ অলিউর রহমান৷

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, শামলাপুর থেকে কক্সবাজারমুখী একটি ট্রাক ইনানী পাটুয়ারটেক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয় ও ইনানী পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থা উদ্ধার করা হয়৷ পরে কক্সবাজার হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়৷ অন্যদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ তাদের অবস্থাও আশংকাজনক।