ঢাকা, রোববার, ২৯ মে ২০২২

সাংবাদিক সুজনকে হত্যার চেষ্টায় ৭ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ: ২০২২-০৪-১০ ২২:০৫:২৮ || আপডেট: ২০২২-০৪-১০ ২২:০৫:২৮

নিজস্ব প্রতিবেদক
অনলাইন নিউজ পোর্টাল ওয়ান নিউজ বিডি ডটকমের সম্পাদক ও স্বাস্থ্য সেবা উদ্যোক্তা মুহাম্মদ ছলিম উল্লাহ সুজনকে হামলায় ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। চাঁদা দাবি ও জমি জবর দখল করতে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে এই হামলা চালিয়েছিল।

শনিবার (০৯ এপ্রিল) বিকেলে আহত মুহাম্মদ ছলিম উল্লাহ সুজন বাদী হয়ে উখিয়া থানায় মামলাটি দায়ের করেন।

গত ৭ এপ্রিল (মঙ্গলবার) রাত ১০টার দিকে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ির বাদামতল এলাকায় এই ঘটনা ঘটে। ওই এলাকার ছৈয়দ হোসেন ও তার ছেলে রহমত উল্লাহর নেতৃত্বে হামলা করে।
ওই সময় সন্ত্রাসীরা তার উপর হত্যার উদ্দেশ্যে সশস্ত্র হামলা চালায়। এই সময় মুহাম্মদ ছলিম উল্লাহ সুজনের বাম হাত ও মাথার পেছনে গুরুতর আঘাত পান।

মামলার আসামী করা হয়েছে জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ির বাদামতল এলাকার আবদুস সত্তারের ছেলে ছৈয়দ হোসেন(৫০), ছৈয়দ হোসেনের ছেলে রাহমত উল্লাহ (২২) , আবদুস সত্তারের ছেলে ভুইল্লা (৪০), মোহাম্মদ শাহ আলম(২৫), নাজিম উদ্দিন(৩৮), দিঘিরবিল সোনাইছড়ি জালিয়াপালং এর রাজা মিয়ার ছেলে খোরশেদ আলম (৩০) ওরফে ডাকাত খোরশেদ,পশ্চিম সোনাইছড়ির বাদামতলের মুহাম্মদ হোসেন ওরফে কালাইম্মার ছেলে মুহাম্মদ রাসেল(২২)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্জুর মোর্শেদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত মুহাম্মদ ছলিম উল্লাহ সুজন বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিদের ধরতে এলাকায় অভিযান চালাচ্ছে পুলিশ।