ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

সরকার পার্বত্যাঞ্চলে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে : নিখিল চাকমা

প্রকাশ: ২০২২-০৩-২৭ ২০:২৬:১৮ || আপডেট: ২০২২-০৩-২৭ ২০:২৬:১৮

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই:
বর্তমান সরকার তথা পার্বত্য উন্নয়ন বোর্ড পার্বত্যাঞ্চলে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সে ধারাবাহিকতায় কাপ্তাইয়ের বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটেও ছাত্রাবাস প্রতিষ্ঠা করা হবে। বিদায়ী শিক্ষার্থীরা তোমরা উচ্চ শিক্ষা অর্জন করে মা-বাবা তথা দেশর উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন কর।

রোববার বিকালে সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের ৫২ তম ব্যাচের বিদায়ী অনুষ্ঠানে পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শিক্ষক ও শিক্ষার্থীরা ছাত্রাবাস ও অডিটোরিয়াম সমস্যার কথা জানালে তিনি তা বাস্তবায়ন করার প্রতিশ্রুতি দেয়।

চীফ ইন্সট্রাক্টর আব্দুল আলীর সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল মতিন হাওলাদার। এতে স্বাগত বক্তব্য রাখেন আনুষাঙ্গিক বিভাগীয় প্রধান কামাল উদ্দিন।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ইব্রাহীম খলিল, কাপ্তাই ইউপি চেয়ারম্যান ও পলিটেকনিকের প্রাক্তন ছাত্র প্রকৌশলী আব্দুল লতিফ।

এসময় বিদায়ী ৫৩, ৫৪ ও ৫৫ তম ব্যাচের শিক্ষার্থীরাও বক্তব্য রাখেন। এরআগে ওইদিন সকালে শিক্ষার্থীদের বার্ণাঢ্য শোভাযাত্রা ও রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ব্যান্ড শো অনুষ্ঠিত হয়।