ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২

মানুষের ক্রয়ক্ষমতা বেড়েছে: তথ্যমন্ত্রী

প্রকাশ: ২০২২-০২-২৮ ১৮:৪৭:৩৩ || আপডেট: ২০২২-০২-২৮ ১৮:৪৮:৪৭

ডেস্ক রিপোর্ট।। বিএনপি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিকে ইস্যু করে নতুন কর্মসূচি দিতে চায়। তারা জানে না বর্তমান সরকারের আমলে মানুষের ক্রয় ক্ষমতা তিনগুণ বৃদ্ধি পেয়েছে। এজন্য তাদের কোনো কথা নেই।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

এ সময় মন্ত্রী আরও বলেন, মানুষের মাথাপিছু আয় অনেক বৃদ্ধি পাওয়ায় দ্রব্যমূল্য নিয়ে সাধারণ মানুষের কোনো কথা নেই। বিএনপি এইসব মিথ্যা ইস্যু করে নতুন নতুন ষড়যন্ত্র করার চেষ্টা করছে।

আগামী নির্বাচন নিয়ে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ আরও বেশি যোগ্য নেতৃত্বকে দায়িত্ব দেবে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। মনে রাখতে হবে দুঃসময়ে যারা দলের পাশে থাকে, তারাই দলের প্রকৃত বন্ধু।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, মনে রাখবেন শেখ হাসিনা ও আওয়ামী লীগ কাউকে নেতৃত্বের ইজারা দেয় না। তাই সঠিক পথে চলতে হবে, দলীয় নিয়ম-কানুন মেনে চলতে হবে। দল করবেন কিন্তু নিয়ম মানবেন না, অন্যায়ভাবে নমিনেশন নেবেন, সে দিন চলে গেছে।