ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

হলদিয়ায় হানিফ নামে আরো একজন ৩দিন ধরে নিখোঁজ!

প্রকাশ: ২০২২-০২-১৭ ১৪:১৫:৩৪ || আপডেট: ২০২২-০২-১৭ ১৪:১৭:০৮

 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ায় নিখোঁজ ব্যবসায়ী জসিমের লাশ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই মোহাম্মদ হানিফ মাওলা নামক আরেক ব্যবসায়ী ৩দিন ধরে নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। স্থানীয় একটি সূত্র জানিয়েছে পাহাড়ে পাওনা টাকা চাইতে গিয়ে সে নিখোঁজ হয়।

গত ১৪ ফেব্রুয়ারি সোমবার হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড নাছির পাড়ার বাসিন্দা ফজর রহমানের সন্তান তরকারি ব্যবসায়ী মোহাম্মদ হানিফ মাওলা বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের হেডম্যান পাড়ার চাকমা পাড়া এলাকায় প্রতিদিনের মতো তরকারির সন্ধানে গিয়ে ফিরে না আসায় উদ্বিগ্ন উৎকণ্ঠায় দিনপার করছেন তার পরিবার।

নিখোঁজের শালা কামাল উদ্দিন বলেন, তরকারি ক্রয়ের উদ্দেশ্য ১৪ ফেব্রুয়ারি সোমবার হিলটেক হেডম্যান পাড়ার বৈদ্যেরছড়া এলাকায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যায়। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ হানিফ মাওলার পরিবারের পক্ষ থেকে উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন নিখোঁজের শালা কামাল উদ্দিন। নাইক্ষ্যংছড়ি থানায়ও অভিযোগ দায়ের করার চেষ্টা চলছে।

ব্যবসায়ী হানিফ মাওলাকে ফিরে পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেছেন তাহার পরিবার।

এ ব্যাপারে হলদিয়াপালং ইউপি ৫নং ওয়ার্ডের সদস্য সরওয়ার কামাল বাদশা বলেন, নাছির পাড়া এলাকার মো: হানিফ কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছে। সে ওইদিন সকাল ৯টায় আমার বাড়ি এসেছিল। এরপর সোনাইছড়ির হেডম্যানপাড়ায় পাওনা টাকার জন্য এক চাকমার বাড়িতে গেছে।