ঢাকা, রোববার, ২২ মে ২০২২

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পলাতক

প্রকাশ: ২০২২-০২-১০ ১৬:৪৫:৪৪ || আপডেট: ২০২২-০২-১০ ১৬:৪৮:৫৩

মান্দা (নওগাঁ) সংবাদদাতাঃ
নওগাঁর মান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক দিন ধরে অনশন করছেন এক নারী।

বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার তেতুঁলিয়া ইউনিয়নের চক- সাবাই গ্রামের প্রেমিক সাহাবুল হোসেন (সাহন) এর বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। সাহাবুল৷ হোসেন সাহন ওই গ্রামের সুলতান উদ্দিনের ছেলে।

অনশনে বসা ওই নারী রাজশাহী জেলার বাগমারা উপজেলার ভবানীগন্জে গ্রামের দুলালের মেয়ে। তারা দুইজনই রাজশাহীতে ইসলামিক হাসপাতালে নাসের চাকরী করতো। ঘটনার পর থেকে প্রেমিক সাহাবুল হোসেন ( সাহন) বাড়ি থেকে পালিয়েছেন।

বিয়ের দাবিতে অনশনে থাকা ওই নারী জানান, ২ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক সাহাবুল হোসেন ( সাহন) তাকে বিয়ে না করার টালবাহনা শুরু করে।

এখন সেই বিয়ের সম্পর্ক অস্বীকার করছে সাহন । তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছেন ওই নারী। বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান ওই নারী।

স্থানীয় বাসিন্দা ইউপি সদস্য বাবুল হোসেন , জালাল উদ্দীন , আকলেমা বিবি জানান, ১ দিন ধরে এই মহিলা বিয়ের দাবিতে সাহন এর বাড়িতে অনশন করছে। এদিকে পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক সাহাবুল হোসেন সাহনের মন্তব্য পাওয়া যায়নি। তবে সাহন এর মা পারুল বেগম বলেন, তার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক ও বিয়ে হয়নি।

এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি শাহিনুর হোসেন জানান, এ নিয়ে ওই নারী এখনো থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।