ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ গোল্ড মেডেল অর্জনে আটোয়ারী প্রেসক্লাবের সভাপতিকে সংবর্ধনা

প্রকাশ: ২০২২-০২-০২ ১৬:৩৯:৫৭ || আপডেট: ২০২২-০২-০২ ১৬:৩৯:৫৭

 

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ গোল্ড মেডেল অর্জন করায় পঞ্চগড়ের আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকারকে প্রেসক্লাব এর পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সহ-সভাপতি মো: আনিসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকির সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: মুসফিকুল আলম হালিম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মো: হুমায়ুন কবীর, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা প্রকৌশলী মো: জাকিউল আলম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ সইফুজ্জামান বিপ্লব।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক ও আটোয়ারী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মনোজ রায় হিরু, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো: ইউসুফ আলী ও সাধারন সম্পাদক মো: জাহেরুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম দুলাল ও আবু সাঈদ প্রমূখ।

উল্লেখ, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি অতি সম্প্রতি সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি গোল্ড মেডেল/২০২১ ও সনদ পাওয়ায় প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে তিনি অনুভূতি ব্যক্ত করে বলেন- ন্যায় নিষ্ঠার সঙ্গে দীর্ঘ ৩০ বছরে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার স্বীকৃতিস্বরুপ এ পদক প্রাপ্তি আরো দায়িত্বশীল হতে অনুপ্রেরনা জোগাবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার ক্ষেত্রে এটি নবীনদের জন্য দৃষ্টান্ত ও অনুপ্রেরণা হিসেবে কাজ করবে বলে অনুষ্ঠানে আগত অতিথিগণ তাদের মতামত ব্যক্ত করেন।