ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

উখিয়ায় পাষন্ড পিতার হাতে নির্যাতনের শিকার ১ বছরের শিশু

প্রকাশ: ২০২২-০২-০১ ২২:০৬:৪৮ || আপডেট: ২০২২-০২-০১ ২২:০৭:২৩

 

নিজস্ব প্রতিবেদকঃ
উখিয়ায় যৌতুকের টাকা না পেয়ে মাদকসেবী স্বামীর হাতে স্ত্রী সহ ১ বছরের কন্যা শিশু শারীরিক নির্যাতনের শিকার হয়েছে এমনটি অভিযোগ পাওয়া গেছে পাষণ্ড পিতার বিরুদ্ধে।

মঙ্গলবার (১ফেব্রুয়ারী) উখিয়া স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গৃহবধূ অভিযোগ করেন, ২ বছর আগে পশ্চিম ফলিয়া পাড়া গ্রামে মোহাম্মদ আলির ছেলে ওমর ফারুকের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি কন্যা সন্তান আছে।

বিয়ের পর বিভিন্ন অজুহাতে তার স্বামী যৌতুকের জন্য নির্যাতন করে আসছিল। পরিবারের সুখের কথা চিন্তা করে বাবার বাড়ি থেকে বিভিন্ন সময়ে ৭০ হাজার টাকা যৌতুক এনে স্বামীর হাতে তুলে দেয়।

স্ত্রী অভিযোগ করে বলেন, সম্প্রতি তার স্বামী ওমর ফারুক পরকীয়ায় আসক্ত হয়ে পড়েন। এ নিয়ে গত ৩ মাস ধরে স্বামী পুনরায় তাকে যৌতুকের জন্য চাপ প্রয়োগ করেন।

একপর্যায়ে বাবার বাড়ি থেকে আর কোন টাকা এনে দিতে পারবেন না বলে জানালে, নাসিমা আক্তার সুমিকে অমানুষিক নির্যাতন করে স্বামী ওমর ফারুক। নির্যাতন সহ্য করতে না পেরে সুমি ১ বছরের কন্যা সন্তানকে স্বামীর ঘরে রেখে পালিয়ে আসলে মাদকাসক্ত পিতা ওমর ফারুক মায়ের অবর্তমানে ১ বছরের অবুঝ কন্যা সন্তানের উপর চালাই নির্যাতনের স্ট্রীম রোলার।পরে উখিয়া থানা পুলিশ ছোট শিশু হওয়াতে তাৎক্ষণিক উদ্ধার করে মায়ের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্জুর মোরশেদ বলেন,অপরাধীর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।