ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

গোয়ালিয়া সড়কে বিজিবি’র তল্লাশীকালে ১ কেজি আইসসহ আটক-২

প্রকাশ: ২০২২-০১-২২ ১৮:৩১:১৭ || আপডেট: ২০২২-০১-২৩ ০০:০৮:০২

শহিদুল ইসলাম, উখিয়া:
কক্সবাজারের রামু উপজেলায় অটোরিকশার দুই যাত্রীর ব্যাগ তল্লাশি করে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস সহ দুইকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ান (বিজিবি)। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্যে ৫ কোটি টাকা বলে বিজিবি জানিয়েছেন।

আটককৃতরা হলো উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকার মৃত ফয়েজ আহম্মদের ছেলে সৈয়দুল আমিন (৩৪) ও একই এলাকার মৃত ইলিয়াসের ছেলে ফরহাদ। আটককৃতদের কক্সবাজারের রামু থানায় সোর্পদ্দ করা হয়।

শনিবার সকালে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২১ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের গোয়ালিয়া নামক স্থানে তল্লাশি করার সময় ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

বিজিবির রামু ব্যাটালিয়নের (৩০ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল ইব্রাহীম ফারুক সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) এর অধিনায়কের দিকনির্দেশনায় নায়েক সুবেদার মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি বিশেষ টহলদল মরিচ্যা যৌথ চেকপোস্ট এলাকার পশ্চিম গোয়ালিয়া নামক স্থানে তল্লাশি করছিলেন বিজিবি সদস্যরা।

এ সময় একটি সিএনজি তল্লাশি করার সময় ২ যাত্রী সৈয়দুল আমিন ও ফরহাদ তাদের হাতে থাকা ব্যাগ ফেলে রাস্তার পার্শ্বে পুকুরের মধ্যে ঝাঁপ দেয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় বিজিবি টহলদল মাদক কারবারিদেরকে আটক করতে সক্ষম হয়।