ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

শীতার্তদের মাঝে উষ্ণ ভালোবাসা দিল ক্রিয়েটিভ

প্রকাশ: ২০২২-০১-২১ ১৯:১৫:৪৫ || আপডেট: ২০২২-০১-২১ ১৯:১৬:৫৮

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ উত্তরের জেলা পঞ্চগড়। হিমালয়ের পাদদেশে অবস্থিত বলে শীত মৌসুমে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয় পঞ্চগড়ে।

এই শীতে জুবুথুবু অবস্থায় দিন কাটাচ্ছে অসংখ্য গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষ। তাই পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এই অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করল ক্রিয়েটিভ ক্লাব নামের একটি অরাজনৈতিক, বেসরকারি প্রতিষ্ঠান।

শুক্রবার (২১ জানুয়ারী) আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে শীতের উষ্ণ ভালোবাসা হিসেবে ১৫০ টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ক্রিয়েটিভ ক্লাবের প্রতিষ্ঠাতা আবু সাইদ রাজিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান এবং উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডা. হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটোয়ারী থানার ওসি (তদন্ত) মোঃ দুলাল হোসেন, রাধানগর ইউপির চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, বিশিষ্ট ব্যবসায়ী শিবলু, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ জিল্লুর হোসেন সরকার এবং মোঃ ইউসুফ আলী সহ গনমাধ্যমকর্মীগন।

উল্লেখ্য যে, ২০১২ সালে প্রতিষ্ঠালগ্ন থেকেই এই ক্লাবটি বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম করে আসছে। তার মধ্যে রয়েছে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা, বৃক্ষরোপণ এবং শীতের মৌসুমে অসহায় গরীব ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ নানা ধরনের আর্থসামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে।