ঢাকা, বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২

সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে আলমগীর-সভাপতি, সাব্বির-সম্পাদক

প্রকাশ: ২০২২-০১-০২ ১১:১৫:৩১ || আপডেট: ২০২২-০১-০২ ১১:১৫:৩১

প্রেস বিজ্ঞপ্তি ॥

সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির ২০২২ সালের কার্যনির্বাহী নির্বাচনে দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক নয়াপয়গাম প্রতিনিধি আলমগীর হোসেন সভাপতি এবং দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী প্রতিনিধি সাহেদ সাব্বির সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নব-নির্বাচিত কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি এস এন আবসার (দৈনিক ষ্টার লাইন), যুগ্ম সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম (দৈনিক ফেনী), দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম মামুন (সাপ্তাহিক ফেনীর শক্তি), কোষাধ্যক্ষ আব্দুর রহিম রুবেল (সাপ্তাহিক ফেনী সমাচার)।

এছাড়া সদস্যগণ হলেন হাবিবুল ইসলাম রিয়াদ ( দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দৈনিক প্রভাত আলো), মোহাম্মদ ইকবাল হোসাঈন (দৈনিক গণকন্ঠ), মোতাহের হোসেন ইমরান (সাপ্তাহিক বর্ণমালা), আব্দুল্লাহ রিয়েল (সময়ের কন্ঠস্বর ও সাপ্তাহিক শমসের নগর)।

নবনির্বাচিত কমিটি আগামী এক বছর সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির দায়িত্ব পালন করবেন।

০১ জানুয়ারি শনিবার সকালে সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে বর্তমান সভাপতি হাবিবুল ইসলাম রিয়াদ এর সভাপতিত্বে কার্যকরী কমিটির সভায় সবকটি পদে একক প্রার্থী থাকায় সভাপতি-সম্পাদক সহ অন্যান্য পদ সর্বসম্মতিক্রমে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাহেদ সাব্বির বলেন, ২০১৯ এ ইউনিটি প্রতিষ্ঠাকালীন সময় থেকে সংগঠনটি স্বচ্ছতা বজায় রেখে সগরস্নাত উপকূলীয় অঞ্চল সোনাগাজী উপজেলার সর্বস্তরের মানুষের অধিকার ও সম্ভাবনার কথা দেশ ও জাতির কাছে সম্মিলিত ভাবে স্ব স্ব পত্রিকায় বস্তু নিষ্ঠ সংবাদ তুলে ধরছে। বিগত বছরের ন্যায় ২০২২ সালের কার্যকারী কমিটির নেতৃবৃন্দ স্বচ্ছতা বজায় রেখে স্বাধীন ও নিরপেক্ষ কাজ করে যাবে।