ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

উখিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের ছেলে ইয়াবাসহ আটক

প্রকাশ: ২০২১-১১-২৬ ০১:৫৬:১৫ || আপডেট: ২০২১-১১-২৬ ০২:০৩:৪৪

 

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ার সোনারপাড়া এলাকার সৈয়দ মো: ইয়াছিরকে ঢাকায় আটক করেছে ডিবি পুলিশ। সে জালিয়াপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা শাহ আলমের ছেলে। আটক ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার এজাহার নামীয় আসামী। যার মামলা নং- ৩৮।

এদিকে গত ২১ নভেম্বর আটক ইয়াছিরকে দুই দিনের পুলিশ রিমান্ড শেষে মহানগর আদালতে প্রেরণ করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এর আগে ২৮ আগস্ট রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ২৫ হাজার পিস ইয়াবাসহ মো: সবুজ (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। সেও উখিয়া উপজেলার একই এলাকার মো: নুর আলমের ছেলে।

ডিবি ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, শুক্রবার (২৭ আগস্ট) বসুন্ধরা আবাসিক এলাকা ইয়াবাসহ সবুজকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, মাদক ক্রয়-বিক্রয়ের গোপন তথ্যের ভিত্তিতে বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের এক পর্যায়ে বসুন্ধরার ২১ নং রোডের একটি বাসার সামনে ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুইজন পালানোর চেষ্টা করলেও মো: সবুজ আটক করতে সক্ষম হয়। পরে তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ধৃত মো: সবুজ জিজ্ঞাসাবাদে আরও ইয়াবার থাকার কথা স্বীকার করে। তখন তাকে নিয়ে পলাতক আসামী সৈয়দ মো: ইয়াছিরের বসুন্ধরাস্থ বাসা-৮১৯, রোড-২১, ব্লক-জি, থানা- ভাটারার ছয় তলা ভবনের ৪র্থ তলার ফ্ল্যাট-এ-৩ এর শয়ন কক্ষে অভিযান পরিচালনা করে বাথরুমের ফলস ছাদের উপর থেকে উদ্ধার করা হয় আরও ২১ হাজার পিস ইয়াবা।