ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

নির্বাচনী সহিংসতায় আহত সেই যুবকের মৃত্যু

প্রকাশ: ২০২১-১১-১৮ ১৪:৫২:১৯ || আপডেট: ২০২১-১১-১৮ ১৫:১০:৫২

মান্দা (নওগাঁ) সংবাদদাতা:
নওগাঁর মান্দায় নির্বাচনী সহিংসতায় আহত রানা (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি উত্তর শ্রীরামপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে রানা (৩৮)।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোর ৪টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, গত ১৩ নভেম্বর প্রতীক বরাদ্দের প্রথম দিন বিকেল সাড়ে ৫টার দিকে ৫ নং গণেশপুর ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান বাবুল চৌধুরীর সমর্থক কছির উদ্দিন চৌধুরী হাফেজিয়া ও এতিমখানা মাদরাসার মৌলভী সাইফুল ইসলাম শান্ত সতিহাট একটি কাপড়ের দোকানে অবস্থান করছিলেন।

এ সময় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হানিফ উদ্দিন মণ্ডলের মিছিল বেরিয়ে সতিহাট বাজারের মধ্যে আসে।

পরে সাইফুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় রানাসহ ৮ জন আহত হয়। গুরুতর আহত রানাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৭ দিন চিকিৎসারত থাকার পর বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোরে তিনি মারা যান।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, নির্বাচনী সহিংসতার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর নওগাঁর মান্দা ও বদলগাছি উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।