ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

মাদক-সন্ত্রাস-যানজট মুক্ত মরিচ্যা উপহার দিতে চাই : এম মনজুর আলম মেম্বার

প্রকাশ: ২০২১-১১-১৬ ২২:০৩:২৫ || আপডেট: ২০২১-১১-১৬ ২২:০৩:২৫

নিজস্ব প্রতিবেদক:
উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের সকল মানুষ আমার পরিবারের সদস্য। আমি সবার। সবাই আমার। এই পরিবারের সকল সদস্যদের সহযোগিতা নিয়ে মরিচ্যা স্টেশনকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে চাই। প্রতিমাসে পুলিশী সহায়তায় মাদক ও সন্ত্রাস মুক্ত করার সভার আয়োজন করা হবে। যানজট মুক্ত করে মরিচ্যাকে একটি মডেল স্টেশন হিসেবে উপহার দিতে চাই। কেউ অপরাধ করলে তাদের বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না। বৌদ্ধ-হিন্দু ধর্মের মানুষের গুলোর সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে। কেউ তাদের সাথে খারাপ আচরণ করলে কঠোর হস্তে দমণ করা হবে।

মঙ্গলবার বিকেল ৪ টার দিকে উখিয়া উপজেলা ৩নং হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা বাজার স্টেশন চত্বরে নব-নির্বাচিত ইউপি সদস্য এম মনজুর আলম মেম্বার তার বিজয়ী শুকরানা সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, যারা আমাকে ভোট দিয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আর যারা ভোট দেননি আপনাদেরও সুন্দর পরামর্শ ও সহযোগিতা নিয়ে আগামী দিন গুলোতে এগিয়ে যেতে চাই।

প্রবীণ বিএনপি নেতা মাস্টার বদর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিজয় শোকরানা সভায় বক্তব্য রাখেন, ২নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার বোরহান উদ্দিন, হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেম্বার মোহাম্মদ ইসলাম, আব্দুল গফুর চৌধুরী, ডা: নুরুল কবির, নজির আহমদ, মাওলানা আবুল হোছাইন, মোজাফ্ফর আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী, মিলন বড়ুয়া, সন্তোষ বড়ুয়া, প্রমুখ। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন হাফেজ গিয়াস উদ্দিন।