ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

পালংখালী ইউপিতে গফুর চেয়ারম্যানের হ্যাট্টিক

প্রকাশ: ২০২১-১১-১২ ১৬:৫২:৫৮ || আপডেট: ২০২১-১১-১২ ১৬:৫২:৫৮

নিজস্ব প্রতিবেদক:
টানা তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্টিক করেছেন এম. গফুর উদ্দিন চৌধুরী। তিনি আবারো প্রমাণ করলেন সীমান্ত জনপদ পালংখালীবাসীর কাছে তিনিই নিরাপদ এবং যোগ্য জনপ্রতিনিধি।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সারাদেশের ন্যায় দ্বিতীয় ধাপে কক্সবাজারে উখিয়ার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। তৎমধ্যে হলদিয়াপালং একটি ইউনিয়ন ছাড়া বাকী ৪টির বেসরকারি ফলাফল ঘোষণা করেছে উপজেলা নির্বাচন অফিস।

বৃহস্পতিবার অনুষ্ঠিত পালংখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এম. গফুর উদ্দিন চৌধুরীকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। ঘোড়া প্রতীকে তিনি পেয়েছেন ৪৭২৩ ভোট।

তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী এড. এম.এ মালেক চশমা প্রতীকে পেয়েছেন ৩৯৯৯ ভোট। বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে আবুল মঞ্জুর পেয়েছে ১৩০২ ভোট। মোটর সাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ পেয়েছে ২৭৮৭ ভোট। সে ইতোপূর্বেও নৌকার বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করে পরাজিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতীক নিয়ে রাশেদুল আমিন পেয়েছেন ২৯১ ভোট। আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী শাহাদত হোসেন পেয়েছে ৩০৭১ ভোট। সে গত দুই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে পরাজিত হয়েছিল।