ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

আটোয়ারীতে চেয়ারম্যান পদে-২১, মেম্বার-১৬৩, সংরক্ষিত মহিলা মেম্বার-৪৯ জনের মনোনয়ন পত্র দাখিল

প্রকাশ: ২০২১-১১-০২ ১৮:১৬:৪৯ || আপডেট: ২০২১-১১-০২ ১৮:১৬:৪৯

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ
দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন গতকাল মঙ্গলবার পর্যন্ত চেয়ারম্যান পদে ২১, মেম্বার পদে ১৬৩ এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৪৯ জন প্রার্থী ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ১নং মির্জাপুর ইউনিয়নে চেয়ারম্যানে পদে ০৫ মেম্বার পদে ৩৮এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১ জন, ২নং তোড়িয়া ইউনিয়নে চেয়ারম্যানে পদে ০৪ মেম্বার পদে ৩৪ এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ০৮জন, ৩নং আলোয়াখোয়া ইউনিয়নে চেয়ারম্যানে পদে ০৬ মেম্বার পদে ৩৪ এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ০৯ জন, ৪নং রাধানগর ইউনিয়নে চেয়ারম্যানে পদে ০৪ মেম্বার পদে ২২ এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১ জন এবং ৬নং ধামোর ইউনিয়নে চেয়ারম্যানে পদে ০২ মেম্বার পদে ৩৫ এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উল্লেখ, ভোটার তালিকা পূর্নবিন্যাস জটিলতার কারণে ঘোষিত তফসিল অনুযায়ী তুতীয় ধাপে ৫নং বলরামপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না। ওই ইউনিয়নে সর্বশেষ ২০০৩ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়।