ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

আটোয়ারীতে জাতীয় যুব দিবস পালিত

প্রকাশ: ২০২১-১১-০১ ১৬:০১:০৩ || আপডেট: ২০২১-১১-০১ ১৬:০১:০৩

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি :
‘দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে যথাযথ মর্যদায় বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যেগে সোমবার (১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফ হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে যুব দিবসের উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মো: শাহাজাহান ও রেনু একরাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: আওলাদ হোসেন।

অন্যান্যদের মধ্যে উপজেলা কৃষি অফিসার মোছা: নুরজাহান খাতুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: নজরুল ইসলাম, ওই দপ্তরের সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: ফরিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মো: মাইনউদ্দীন ও সফল ঋণী মো: রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রাপ্ত প্রকল্পধারী ২৯ জনের মাঝে ১৩ লক্ষ ৫০ হাজার টাকার যুব ঋণের চেক ও ৩০ জনকে সনদপত্র বিতরন করা হয়।