ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

১০ বছর ধরে মানুষের ভাগ্যে উন্নয়নের জন্য কাজ করছি : জাহাঙ্গীর কবির চৌধুরী

প্রকাশ: ২০২১-১০-২৫ ০৯:০৩:৫৪ || আপডেট: ২০২১-১০-২৫ ০৯:০৩:৫৪

শহিদুল ইসলাম:
কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার বিকালে উখিয়ার ফলিয়া পাড়া আলিম উদ্দিন
সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রমজান আলী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া ও টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। এসময় বদি বলেন উখিয়া ও টেকনাফে ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামে -গন্জের চেহারা পাল্টে গেছে।মরহুম নুরুল ইসলাম চৌধুরী ছিলেন একজন আর্দশবান শিক্ষক ছিলেন। উখিয়া ও টেকনাফে অসংখ্য ছাত্র -ছাত্রী রয়েছে। আগামী ১১ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন বিগত ১০ বছর পযর্ন্ত পালন করেছি। এ ইউনিয়নের মানুষের ভাগ্যে উন্নয়নের জন্য কাজ করছি। এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন সাধিত হয়।উখিয়ার গন মানুষের প্রিয় নেতা ছিলেন মরহুম নুরুল ইসলাম চৌধুরী প্রকাশ ঠান্ডা মিয়া।তিনি আরো বলেন আপনাদের শাসন আমলে ভোট ডাকাতির নজির আছে।

বক্তব্যে দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ সাহাব উদ্দিন, আলী আহমদ মেম্বার, আলী হোসেন খান, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক,জেলা পরিষদ সদস্য অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী,

উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এডঃ এটিএম রশিদ, মাষ্টার জাফর আলম, মাষ্টার আলী আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের মফিদুল আলম, শামসুল আলম, আবদুল হালিম ফকির, আবুল হোসেন মাঝি ও নাহিয়ান চৌধুরী ।

পুরো অনুষ্ঠান পরিচালনা করেন উখিয়া উপজেলা ছাত্র লীগ নেতা মোহাম্মদ ইব্রাহিম।

দুপুর থেকে উখিয়ার রাজাপালং ইউনিয়নের নয়টি ওয়ার্ডের দলীয় নেতাকর্মীরা মিছিল সহকারে মতবিনিময় সভায় যোগদান করেন।