ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

আটোয়ারীর ৫ ইউনিয়নে নৌকার মাঝি চুড়ান্ত

প্রকাশ: ২০২১-১০-২২ ২০:২৫:৫৪ || আপডেট: ২০২১-১০-২২ ২০:২৫:৫৪

এ রায়হান চৌধুরী রকি, আটোয়ারী :
দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর চুড়ান্ত মনোনয়ন দিয়েছেন আওয়ামীলীগ।

মনোনয়ন প্রাপ্তরা হলেন- ১নং মির্জাপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর আলী, ২নং তোড়িয়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফজলুল করিম, ৩নং আলোয়াখোয়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোজাক্কারুল আলম কচি, ৪নং রাধানগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আবু জাহেদ এবং ৬নং ধামোর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের দুলাল।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) গণভবনে বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় দলের চুড়ান্ত প্রার্থী নির্ধারণ করা হয়। সভায় সভাপত্বি করেন স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তৃতীয় ধাপের এই নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল ২ নভেম্বর, মনোনয়ন পত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর, প্রতীক বরাদ্দ ১২ নভেম্বর এবং ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে।