ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

নির্বাচিত হলে অসমাপ্ত উন্নয়ন ত্বরান্বিত হবে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী

প্রকাশ: ২০২১-১০-১৭ ২৩:৩৫:৪০ || আপডেট: ২০২১-১০-১৭ ২৩:৩৫:৪০

 

নিজস্ব প্রতিবেদক : ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে তফসিল অনুযায়ী শেষ দিন (১৭ অক্টোবর) রোববার মনোনয়ন জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী।

রোববার সকালে উখিয়া উপজেলা নির্বাচন অফিসে রাজাপালংয়ের হাজারো সাধারণ জনতা ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তৃতীয়বারের মতো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন পত্র জমা দেন রোহিঙ্গা ইস্যু সহ নানা কারণে গুরুত্বপূর্ণ রাজাপালং ইউনিয়নের পরপর দুবার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা এই নেতা।

এসময় উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি, উপজেলা-ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের গুরুত্বপূর্ণ পদে আসীন অসংখ্য নেতৃবৃন্দ, এলাকার গণমান্য ব্যক্তিবর্গ তাঁর সাথে ছিলেন।

সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেন, ” বর্তমান সরকারের সময়ে উখিয়ায় ৯০ শতাংশ উন্নয়ন কর্মযজ্ঞ সাধিত হয়েছে, উন্নয়ন হয়েছে সর্বক্ষেত্রেই। জাহাঙ্গীর কবির চৌধুরী তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের অসমাপ্ত উন্নয়নযজ্ঞ ত্বরান্বিত হবে, রাজাপালং পরিণত হবে সমৃদ্ধ জনপদে”।

নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, ” উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরাসরি মনোনীত প্রার্থী হয়ে আবারো নৌকা প্রতীকে নির্বাচন করছি, এর আগে দুবার রাজাপালংয়ের জনতা আমাকে বিজয়ী করেছে। উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার কারণে জনগণের হৃদয়ে ঠাই করে নিয়েছে আমার প্রতীক নৌকা। ”

নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে তরুণ এই জননেতা বলেন, “আমি এবারো জয়ের ব্যাপারে আশাবাদী,১১ তারিখ রাজাপালংয়ের মানুষের তাদের প্রিয় মার্কা নৌকায় ভোট দিয়ে নিজেদের ভাগ্য পরিবর্তনের সুন্দর এই যাত্রাকে অব্যাহত রাখবে।”

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালের ৪ জুন অনুষ্ঠিত সর্বশেষ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে ধানের শীষ প্রতীকের প্রার্থী কে পরাজিত করেছিলেন তিনি।