ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

উখিয়ায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিদ্রোহীদের কঠোর হুঁশিয়ারি দিলেন বদি

প্রকাশ: ২০২১-১০-১৭ ১৯:১০:১৯ || আপডেট: ২০২১-১০-১৭ ২০:০৮:০৪

 

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাদের মনোনয়ন দিয়েছেন তাদের পক্ষে কাজ না করে কেউ যদি বিদ্রোহী হয় তাহলে আজীবন দল থেকে বহিষ্কার হবে। একইসঙ্গে এসব বিদ্রোহীকে কুকুরও পাত্তা দেবে না বলে মন্তব্য করেছেন কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে উখিয়া উপজেলা নির্বাচন কার্যালয়ের সামনে নৌকার প্রার্থীদের সঙ্গে কুশল বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

আব্দুর রহমান বদি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাদের মনোনয় দিয়েছেন তাদের বুঝে, শুনে দিয়েছেন। তার নির্দেশনা যারা অমান্য করবে তাদের বহিষ্কারের হুঁশিয়ারি দেওয়া হয়েছে। তারপরও যারা বিদ্রোহী হচ্ছেন তাদের আহ্বান করছি দ্রুত প্রত্যাহার করে নিন।

বিএনপি নির্বাচনে আসছে না বললেও চোরের মতো প্রার্থী দাড়ঁ করাচ্ছে অভিযোগ করে বদি বলেন, জেলা বিএনপির সভাপতিসহ বিএনপি নেতারা বলেন, নির্বাচনে ধানের শীর্ষের কোনো প্রার্থী নেই। কিন্তু দেখা যায় স্বতন্ত্র বলে তাদের দলের লোকজন গোপনে নির্বাচন করছে। এসব ছেড়ে প্রকাশ্যে ধানের শীষের প্রতীক নিয়ে নির্বাচনী লড়াইয়ে নামার চ্যালেঞ্জ করেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন- উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী, আলোচিত কুতুপালং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, কক্সবাজার সদর, উখিয়া, রামু উপজেলার ২১ ইউপিতে আগামী ১১ নভেম্বর নির্বাচন হচ্ছে। নৌকার মনোনয়নপ্রাপ্ত প্রার্থী ছাড়াও আরও শতাধিক প্রার্থী রয়েছে।