ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে অস্থায়ী দায়িত্ব পেলেন জাহাঙ্গীর আলম

প্রকাশ: ২০২১-১০-০৭ ২৩:০০:২০ || আপডেট: ২০২১-১০-০৭ ২৩:০০:২০

নিজস্ব প্রতিবেদক ॥
কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের অস্থায়ীভাবে চেয়ারম্যান এর দায়িত্ব পেলেন মো: জাহাঙ্গীর আলম। আগামী ১০ অক্টোবর থেকে এই আদেশ কার্যকর হবে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মমতাজ বেগম স্বাক্ষরিত এক অফিস আদেশ বিষয়টি নিশ্চিত করা হয়। যার স্মারক নং- ৪৬.০০.০০০০.০৪৬.০৮.২০১৭-৫৬২।

আদেশ সূত্রে জানা গেছে, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী শারীরিক অসুস্থতার কারণে নিজস্ব অর্থায়নে চিকিৎসার ভারত সফর করবেন। ছুটিকালীন বিধি মোতাবেক প্রাপ্য সম্মানীভাতা বৈদেশিক মুদ্রার আহরণ করতে পারবেন না।

তাঁর ছুটিকালীন সময়ে সংশ্লিষ্ট উপজেলা পরিষদের প্যানেল অনুযায়ী ভাইস চেয়ারম্যানদের মধ্যে থেকে প্যানেল ০১নং কে অস্থায়ী ভাবে চেয়ারম্যানের আর্থিক ক্ষমতা প্রদান করার বিষয়টি নিশ্চিত করেছেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ। এ সময় তিনি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী’র আশু রোগমুক্তি কামনা করেন।

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বপ্রাপ্ত মো: জাহাঙ্গীর আলম বলেন, বর্তমান চেয়ারম্যানের চিকিৎসা ছুটি জনিত কারণে আমার উপর দায়িত্ব অর্পণ করা হয়। দায়িত্বপালন কালে সকলের সহযোগিতা কামনা করছি।