ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

মান্দায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২

প্রকাশ: ২০২১-১০-০৭ ২০:৪২:৫৮ || আপডেট: ২০২১-১০-০৭ ২০:৪২:৫৮

মো: হাবিবুর রহমান, মান্দা:
নওগাঁর মান্দায় জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে দেশীয় অস্ত্র হামলায় দুইজন আহত হয়েছেন। এ সময় ফসলী জমির ছোট এলাচ ও বড় এলাচের প্রায় ১৫০পিচ এবং বাদামী লেবুর বেশ কিছু গাছ মাটিতে পুতিয়ে নষ্ট করে ফেলছে। উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছোট্ট মুল্লুক গ্রামে এ ঘটনা ঘটে।

ছোট্ট মুল্লুক গ্রামের স্থানীয় বাসিন্দারা বলেন, ওই গ্রামের তুহিন হোসেনের মেয়ে জামাই তৌহিদুল ইসলামের সাথে বাবুল,জাকির ও লুটফর হোসেন গংদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তা নিয়ে এ ঘটনা ঘটেছে। আহত তৌহিদুল ইসলাম বলেন,জমির এলাচ ও বাদামি লেবু গাছ পুতিয়ে নষ্ট করে ফেলছে। বাধা দেওয়ায় বাবুল হোসেনের নেতৃত্বে ৬/৭ জন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। তৌহিদুল ও তার স্ত্রী গর্ভবতী তন্বীমা উপর এতে ঘটনাস্থলে দুইজন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত বাবুল, জাকির, ও লুটফর হোসেন গংদের সাথে কথা হলে তারা জানান, আমরা কোন জমির এলাচ ও বাদামি লেবু গাছ পুতিয়ে নষ্ট করিনি। আমাদেরকে ফাঁসানোর জন্য এমন একটি মিথ্যা অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।