ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

কোটবাজারে ‘জাইতুন’ রেস্টুরেন্ট উদ্বোধন করলেন কণ্ঠশিল্পী মনির খান

প্রকাশ: ২০২১-১০-০১ ১০:৫৪:৪৭ || আপডেট: ২০২১-১০-০১ ১১:১০:৪১

ইমরান আল মাহমুদ:
স্বল্প খরচে মনোরম পরিবেশে উন্নতমানের খাবার পরিবেশনের অঙ্গীকার নিয়ে স্থানীয় ও প্রবাসী তরুণ উদ্যোক্তাদের সমন্বয়ে কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজার আরব সিটি সেন্টারের দ্বিতীয় তলায় ‘জাইতুন’ রেস্টুরেন্টের যাত্রা শুরু করেছে।

বৃহস্পতিবার(৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফিতা কেটে এ রেস্টুরেন্টের উদ্বোধন করেন কণ্ঠশিল্পী মনির খান।

উদ্বোধন পরবর্তী শিল্পী মনির খান বলেন, জাইতুন রেস্টুরেন্ট কক্সবাজারের দক্ষিণাঞ্চলে মনোরম পরিবেশে উন্নতমানের খাবার পরিবেশন করে সেবা দিয়ে যাবে। এ রেস্টুরেন্টের খাবার ও পরিবেশ অনেক উন্নত। খুব শীঘ্রই এ রেস্টুরেন্ট কক্সবাজারের অন্যান্য উন্নত খাবার রেস্টুরেন্টের মর্যাদায় পৌঁছাবে।

‘জাইতুন’ রেস্টুরেন্ট এন্ড ক্যাফে(বাংলা-চাইনিজ) ফুডের সমাহার রয়েছে। আরো থাকছে হরেক রকম অনুষ্ঠান (বিয়ের আকদ,জন্মদিন পালন,ছোট পরিসরে কনফারেন্স, মিটিং) আয়োজন করা সুবিধা। রয়েছে বিভিন্ন ধরনের কফি ও আইসক্রিম।

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে।

তারা আরও জানান, রেস্টুরেন্টে মহিলাদের জন্য আলাদা বসার সু ব্যবস্থা রয়েছে। সব সময় খাবারের গুনগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে।

উদ্বোধনের সময় উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী,ভাইস চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সাংবাদিক জাহেদ সরওয়ার সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, হেল্প কক্সবাজারের নির্বাহী পরিচালক আবুল কাশেম, উখিয়া আওয়ামী লীগ সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মো. শাহ আলম, জালিয়াপালং ইউপি চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী,সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু,সাংবাদিক ফারুক আহমদ, এএইচ সেলিম উল্লাহ, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমিনুল হক আমিন, শাহজাহান গাজী, সাদমান জামি চৌধুরী, আব্দুর রহমান সওদাগর সহ বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।