ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

আটোয়ারীতে বজ্রপাতে হতাহত-৫

প্রকাশ: ২০২১-০৯-২৮ ১২:৪৯:০৫ || আপডেট: ২০২১-০৯-২৮ ১২:৪৯:০৫

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড়ের আটোয়ারীতে বজ্রপাতে এক যুবক নিহত হয়েছে। এসময় আরো ৪ যুবক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার(২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া জামুড়িবাড়ি এলাকার দুর্গা মন্দির সংলগ্ন পান দোকানে বজ্রপাতের ঘটনাটি ঘটেছে।

নিহত যুবকের নাম রঞ্জিত চন্দ্র বর্মন (২৯)। সে ওই গ্রামের জনৈক ভুজেন চন্দ্র বর্মনের ছেলে।

আহতরা হলো, একই এলাকার কালকাটু বর্মনের ছেলে গণেশ চন্দ্র বর্মন(৪৫), কানদুরু চন্দ্রের ছেলে কুলিন চন্দ্র(৪৫), বিরেন্দ্র নাথের ছেলে পরিতোষ চন্দ্র(৩২) ও প্রেমহরি বর্মনের ছেলে ভবেশ বর্মন(৫৫)।

রাধানগর ইউ’পি চেয়ারম্যান মো: আবু জাহেদ জানান, সোমবার রাত সাড়ে আটটার দিকে রঞ্জিত ও তার প্রতিবেশিরা রসেয়া জামুড়িবাড়ি দুর্গামন্ডপের পাশে একটি পান দোকানে আড্ডা দিচ্ছিল। এ সময় হঠাৎ করে ওই দোকানে বজ্রপাত হয়। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে দেখতে পায় দুই যুবক মাটিতে পরে আছে এবং তিন জন অজ্ঞান অবস্থায় রয়েছে।

আহতদের উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. মো. হুমায়ুন কবীর রঞ্জিতকে মৃত ঘোষনা করেন এবং আহতদের মধ্যে ভবেশ চর্ন্দ্রের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানকার চিকিৎসক রংপুরে প্রেরন করেন। অন্যান্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন আছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান ঘটনাস্থল পরির্দশন করে নিহত যুবকের বাড়িতে যান এবং আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেন।

আটোয়ারী থানার ওসি মো. দুলাল উদ্দীন বজ্রপাতে এক যুবকের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ওই দিন রাতে আটোয়ারী থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। বজ্রপাতের দরুন নিহত ও আহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।