ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উখিয়া উপজেলা কমিটি অনুমোদন

প্রকাশ: ২০২১-০৯-২৬ ২০:৩৭:১০ || আপডেট: ২০২১-০৯-২৬ ২০:৩৯:০৫

 

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উখিয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটির চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়েছে। সংগঠনটির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাড়ম্বরে কেক কাটার মধ্য দিয়ে উক্ত কমিটির অনুমোদন দেন নেতৃবৃন্দ।

শনিবার(২৫ সেপ্টেম্বর) কক্সবাজারের আলীর জাহালস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচিত এক আলোচনা সভায় উক্ত কমিটির অনুমোদন সম্পন্ন হয়।

এসময় বক্তারা বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা আজ স্বাধীন দেশে বসবাস করছি।
তিনি ছিলেন বাঙ্গালী জাতির পিতা। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই সোনার বাংলাকে আমাদেরই এগিয়ে নিতে হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কক্সবাজার জেলা শাখার সভাপতি নীলিমা আক্তার চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সভায় উখিয়ার সাবেক ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট গীতিকার রূপন বড়ুয়াকে আহ্বায়ক, গাজী ওমর ফারুক, সোহেল খান ও সাইফুল ইসলামকে যুগ্ম আহবায়ক ও সুজন চন্দ্র দে’কে সদস্য সচিব এবং রিক্সন ঘোষ, পপি রাণী দে, ওসামা বিন মুহিব, অসমা বড়ুয়া, বিশ্বজীৎ বড়ুয়া রকি, অর্পিতা দে’কে সদস্য করে ১১সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

এসময় উক্ত সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক সুরেশ বড়ুয়া বাঙ্গালী, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ নেজাম উদ্দিন, বাংলা টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, উপদেষ্টা মোহাম্মদ হেলাল উদ্দিন, সুপানন্দ বড়ুয়া, ফাহমিদা আইরিন,ফরিদুল আলম, রিদুয়ানুল হক, স্বপন কুমার মল্লিক, রূপন বড়ুয়া, মোঃ সোহেল, সুজন চন্দ্র দে, সাজ্জাদ,তুহিন ইমরান মিয়াজী, করিমা আক্তার সহ জেলার অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা শাখার সাধারণ সম্পাদক সুরেশ বড়ুয়া বাঙ্গালীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতি নীলিমা আক্তার চৌধুরী বলেন, বঙ্গবন্ধু আমাদের হৃদয়ে। তিনি স্বাধীনতার ধারক বাহক। তিনি স্বাধীনতার ডাক দিয়েছেন বলেই আমরা আজ এই স্বাধীন দেশ পেয়েছি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটকে এগিয়ে নিতে সকল কর্মীকে একসাথে কাজ করতে হবে। তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রকৃত সংস্কৃতিসেবীদের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য উদাত্ত আহ্বান জানান।