ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

উখিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু !

প্রকাশ: ২০২১-০৮-২২ ১৩:২৬:১৫ || আপডেট: ২০২১-০৮-২২ ১৬:২৮:৫৩

উখিয়া প্রতিনিধি :

কক্সবাজারের উখিয়ায় এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এলাকাবাসী বলছে সুপারি বাগানে কভার বিহীন বৈদ্যুতিক তারের বসানো ফাঁদে পড়ে মো: রিদুয়ান নামে (২৬) নামে ওই যুবকের মৃত্যু।
সে জালিয়াপালং ইউনিয়নের ২নং ওয়ার্ড হোসেন আহমদের ছেলে।
আজ দুপুর ১২টার দিকে উখিয়া উপজলার সোনারপাড়া এলাকায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে।
স্থানীয়দের দাবী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদ এলাকা জঙ্গলে মৃত ছৈয়দ কাসিমের ছেলে পুতিয়া ও ইউসুফ প্রকাশ বদিয়া সুপারি বাগান রক্ষার নামে কভার ছাড়া বৈদ্যুতিক তারের ফাঁদ বসিয়ে দীর্ঘদিন ধরে শুকুর শিকার করে আসছিল। ওই ফাঁদে পড়ে রিদুয়ানের মৃত্যু হয়।
খবর পেয়ে উখিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। এ সময় কানের ভিতর থেকে তাজা রক্ত বের হতে দেখা গেছে।
এ ঘটনার পর থেকে ছৈয়দ কাসিমের পরিবারের সদস্যরা গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে। তাদের সাথে কথা বলতে ০১৮১৮৪৩০২৪১ নাম্বারে একাধিকবার যোগাযোগ করে সংযোগ পাওয়া যায়নি।
ঘটনার বিষয়ে জানতে জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী’র সাথে যোগাযোগ তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়ার সম্ভব হয়নি।
এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ বলেন, বৈদ্যুতিক তারের জড়িয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।