ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১

মাদকসেবী কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কাউন্সিল’র পূত্র খুন

প্রকাশ: ২০২১-০৮-১৭ ০০:২১:৫২ || আপডেট: ২০২১-০৮-১৭ ০০:২৪:০৮

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরে মাদকসেবী কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে কাউন্সিলর পুত্র সেজান নিহত হয়েছে। তবে সেজানও মাদকাসক্ত ছিল বলে এলাকার লোকজন জানান।

সোমবার সকাল সাড়ে দশটায় বৈদ্যঘোনা-বইল্যা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম শাহজাহান প্রকাশ সেজান তার পিতা নুর মোহাম্মদ কক্সবাজার শহরের ১১নং ওয়ার্ড কাউন্সিলর।

ঘটনা প্রসঙ্গে সেজানের পিতা কাউন্সিলর নূর মোহাম্মদ কিছুই জানেন না বলে জানান।

তিনি বলেন, হত্যাকাণ্ডের ঘটনা শুনে হাসপাতালে আসি।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনিরুল গিয়াস বলেন, ঘটনার সাথে কারা জড়িত কিভাবে জড়িত এখনো জানা যায়নি। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সেজানকে ওই এলাকায় নিয়ে আসা তার দূরসম্পর্কিত এক আত্মীয় খোরশেদ আলম নামের এক যুবককে পুলিশ ইতিমধ্যে হেফাজতে নিয়েছে।

স্থানীয় জনসাধারণ জানায়, সম্প্রতি বৌদ্ধমন্দির সংলগ্ন কম্পাউন্ড এলাকাটি মাদকসেবী ও ছিনতাই কারীদের নিরাপদ আস্তানায় পরিণত হয়েছে। সেখানে প্রায় সময় মাদকসেবী ও কিশোর গ্যাং সদস্যরা আড্ডা দিয়ে থাকে।

সেজানকে হয়তো ওই আড্ডায় নিয়ে এসেছিল কেউ। দুই গ্রুপের মতবিরোধ ও কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের আবু তাহের নামে একজন মাদকাসক্ত তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। তাহের কক্সবাজার শহরে পুলিশ হত্যা মামলার এক নম্বর আসামী বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, সেজান নুর মোহাম্মদ মাঝুর দ্বিতীয় স্ত্রীর ছেলে। তাকে তার মামা ও স্বজনরা লালন পালন করত। সেজান কক্সবাজার বায়তুশ শরফে একসময় পড়ালেখা করতো। পরে মাদকাসক্ত হওয়ার পর পড়ালেখা ছেড়ে দেন। তার কারনে পুরো শহরের মানুষ অতিষ্ট ছিল।