ঢাকা, বুধবার, ২৭ অক্টোবর ২০২১

রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে নগদ প্রায় ৩১ লক্ষ টাকাসহ আটক-২

প্রকাশ: ২০২১-০৮-১৬ ২৩:৩০:৪৩ || আপডেট: ২০২১-০৮-১৬ ২৩:৫০:৩৫

পলাশ বড়ুয়া:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প-৯ এর প্রবেশমুখ থেকে নগদ ৩০ লক্ষ ৭৫ হাজার ৮০০টাকা ও মোটরসাইকেলসহ দুই ব্যক্তিকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

সোমবার (১৬ আগস্ট) দুপুর ১টার দিকে উ‌খিয়া উপজেলার এফডিএমএন রোহিঙ্গা ক্যাম্প-০৯ এর বালুখালী ফুটবল খেলার মাঠ সংলগ্ন পিকেট-০৯ ডিউটি পোষ্ট এর সামনের রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

এপিবিএন সূত্রে জানা গেছে চেকপোস্ট-০৯ এ ডিউ‌টিরত এএসআই(সঃ:) /৮০৫৬ মোঃ ফরিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ চেকপোষ্ট ডিউটি কালে বাইক যোগে ক্যাম্প এলাকা থেকে বের হয়ে যাবার সময় সন্দেহবশত: কক্সবাজার সদর খুরুস্কুল মনুপাড়া এলাকার বাসিন্দা বদিউল আলমের ছেলে মো: রিয়াজ উদ্দিন রিয়াজ(৪০), আখতার কামালের ছেলে রিয়াদ কামাল(২০)কে থামিয়ে তল্লাশি করে।

এ সময় রিয়াজ উদ্দিন রিয়াজ এর কাঁধে ঝুলানো ব্যাগ এবং পরিহিত প্যান্ট এর ভেতর(কোমর) থেকে মোট ২৯৭৫৮০০ টাকা এবং রিয়াদ কামাল এর পকেট থেকে ১০০০০০ টাকা মোট ৩০৭৫৮০০ টাকা এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেল (কালো রংয়ের পালসার-১৫০ সিসি,শ্যাসি নং MD2A11CY4JCJ95443) সহ আটক করে।

পরে আটককৃতদের কাছ থেকে টাকার উৎস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে যৌক্তিক কোন জবাব দিতে পারেনি।

এ ব্যাপারে ‌অর্থের উৎসসহ বিস্তারিত অনুসন্ধানের পাশাপাশি উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে এমনটি জানিয়েছেন ৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরান হোসেন।