ঢাকা, বুধবার, ২৭ অক্টোবর ২০২১

শোকের মাসে স্বেচ্ছায় বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন সেবা দিচ্ছে একদল তরুণ!

প্রকাশ: ২০২১-০৮-০৬ ১৯:৩৪:২৩ || আপডেট: ২০২১-০৮-০৬ ১৯:৩৪:২৩

প্রেস বিজ্ঞপ্তি:
শোকের মাসে চলমান মহামারী থেকে গ্রামের দরিদ্র পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন করে দিচ্ছে স্বেচ্ছাসেবী একদল তরুণ যুবক।

শুক্রবার দুপুরে সপ্তাহব্যাপী ফ্রি করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশনের আনুষ্ঠানিক সূচনা হয়। এসময় মাস্কবিহীন রেজিষ্ট্রেশন করতে আসা মুসল্লীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন টিম এইটের উদ্যোগে স্বেচ্ছায় এ কার্যক্রমের শুরু হয় উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁপালং থেকে।

টিমের সদস্যরা জানান,প্রযুক্তি থেকে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে স্বেচ্ছায় ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন করে দেওয়া হচ্ছে। আজকে ১৫০জনকে ফ্রি রেজিষ্ট্রেশন, প্রিন্ট করে টিকা পাওয়ার কার্ড প্রদান করা হয়। তাছাড়া বিগত দিনে করোনার শুরু থেকে মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা, বন্যায় পানিবন্দি মানুষের বাড়ি বাড়ি গিয়ে শুকনা খাবার পৌঁছে দেওয়া হয়।

আর্থসামাজিক কর্মকাণ্ডের সাথে স্বেচ্ছায় সর্বদা নিজেদের নিয়োজিত রাখার প্রতিজ্ঞা করে টিম এইট নামক স্বেচ্ছাসেবী এ সংগঠনের সদস্যবৃন্দ।

এদিকে,তাদের এ মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছে সমাজের বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিবর্গরা।
সংগঠনের সদস্যদের মধ্যে আব্দুল্লাহ আল মামুন, হাসানুল বান্নাহ রায়হান,ইমরান আল মাহমুদ,তাওহীদুল ইসলাম রাপী,শাহিন উদ্দিন,দরবেশ আলি,সাইফুল ইসলাম,আলি আহমদ ও রবিউল হাসান উপস্থিত ছিলেন।