ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১

প্রকাশিত সংবাদের আংশিক প্রতিবাদ

প্রকাশ: ২০২১-০৭-২০ ২২:৩৪:৩৭ || আপডেট: ২০২১-০৭-২০ ২২:৩৪:৩৭

 

গত ১৯ জুলাই কয়েকটি অনলাইন সংবাদ মাধ্যমে উখিয়ায় ‍”পরিকল্পিত সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্র আহত, নগদ টাকাসহ মোবাইল লুট!” শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে আমার নেতৃত্বে হামলার ঘটনাটি ঘটেছে উল্লেখ করা হয়েছে। যা সঠিক নয়। আমি উক্ত সংবাদের আংশিক প্রতিবাদ জানাচ্ছি।

খবর শুনে আমি আবুল কালাম একজন জনপ্রতিনিধি হিসেবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে যাতে বড় ধরণের সংঘর্ষের রূপ না নেয় সে জন্য উভয়পক্ষকে সরিয়ে দেয়ার চেষ্টা করি।

এটা মূলত: একটা মেয়ের সাথে ওরা দুই বন্ধুর প্রেম করা নিয়ে বিরোধের সৃষ্টি হয়েছে। যার ফলে গত ১১/৩/২০২১ইং তারিখ সন্ধ্যা ৬টার দিকে ইনানী বীচের সাগড় পাড়ে দুই বন্ধুর মধ্যে মারামারি হয়। যা পরবর্তীতে আমি জনপ্রতিনিধি হিসেবে এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় মীমাংসার চেষ্টা করি। এই ঘটনার জের ধরে গতকালকের মারামারির ঘটনাটি ঘটেছে। তবে এখানে গরু কেনার ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং মোবাইল লুটের বিষয়টি সত্য নয়।

প্রকাশিত সংবাদের কারণে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সাংবাদিকদের বিভ্রান্ত না হয়ে সরেজমিনে তদন্ত পূর্বক প্রকৃত ঘটনার সম্পর্কে জেনে দোষীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী

আবুল কালাম মেম্বার
পিতা- মো: হোছন প্রকাশ কালু মেম্বার
সাং- ডেইলপাড়া, জালিয়াপালং, উখিয়া, কক্সবাজার।