ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

ওসিসহ ৬ পুলিশকে নদীতে নিক্ষেপ

প্রকাশ: ২০২১-০৭-০৭ ০০:২১:২২ || আপডেট: ২০২১-০৭-০৭ ০০:২২:২৯

ডেস্ক রিপোর্ট।। সুনামগঞ্জের ছাত‌কে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে নৌ পুলিশের ওসি-এসআইসহ ৬ সদস্যকে নদীতে ফেলে দেয়া হয়। এ সময় ১১টি মোবাইল, ৪টি হাতকড়া, জব্দকৃত মালামাল ও নৌ পুলিশের গুরুত্বপূর্ণ ফাইল লুটপাট করা হয়।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতা ও ছাতক পৌরসভার কাউন্সিলর, যুবলীগ ও ছাত্রলীগ, শ্রমিক লীগ নেতা, ইজারাদার, বোমা মে‌শিন তৈ‌রিকারকসহ ২৬ জনের না‌মে নৌ পু‌লিশ মামলা করেছে।

এ ঘটনায় স‌ঙ্গে জ‌ড়ি‌ত আসামি‌দের গ্রেফতার কর‌তে পু‌লিশ পৃথক পৃথক স্থা‌নে ছাতক ও কোম্পানীগঞ্জ থানার পু‌লিশ যৌথ অভিযান চা‌লি‌য়েছে। পরে কোম্পানীগ‌ঞ্জ উপ‌জেলার লম্বাকা‌ন্দি গ্রা‌মের রজু মিয়ার পুত্র শাহাদাত খাকে (৩৭) তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে। তিনি এ মামলার ৬ নাম্বার এজাহারভূক্ত আসামি ব‌লে পু‌লিশ নি‌শ্চিত ক‌রেন।

মামলা দা‌য়েরের পর থে‌কে বালু খেকো উত্তোলনকা‌রী ইজারাদার চত্রুরা পু‌লি‌শের ভয়ে বাসা বা‌ড়ি ছে‌ড়ে আত্মগোপ‌নে চ‌লে গে‌ছেন ব‌লে পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে।

এ ব‌্যাপারে কোম্পানীগঞ্জ থানার এসআই সায়েম চৌধুরী জানান, শাহাদাত খা (৩৭) না‌মে একজন আসামি‌কে গ্রেফতার করে মঙ্গলবার বিকা‌লে ছাতক থানায় হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

শাহাদত খা না‌মে একজন আটকে বিষয়ের সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, আসামি‌দের গ্রেফতারে অভিযান অব‌্যাহত র‌য়ে‌ছে।

এ ব‌্যাপারে নৌ পুলিশের এসপি শম্পা ইয়ামিন এ ঘটনায় মামলা দা‌য়েরের সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, অপরা‌ধী যেই হোক কেন তা‌দের বিরু‌দ্ধে ক‌ঠোর ব‌্যবস্থা নেয়া হ‌বে। আসামি‌দের গ্রেফতা‌রে অভিযান চল‌ছে।