ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

মুজিববর্ষে প্রধানমন্ত্রী দুই ধাপে ১৪৫ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ দিচ্ছেন কাল

প্রকাশ: ২০২১-০৬-১৯ ১৯:৩৩:৪১ || আপডেট: ২০২১-০৬-১৯ ১৯:৩৪:১৫

 

ইমরান আল মাহমুদ:
মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় দুই ধাপে ১৪৫ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন করবেন কাল। এ উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে উখিয়া উপজেলা প্রশাসন।

শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়।

এ সময় উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে ২০জুন রবিবার প্রধানমন্ত্রী কর্তৃক ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

তৎমধ্যে রাজাপালং ইউনিয়নে ৪৯টি,পালংখালীতে ৩১ টি,জালিয়া পালং ২৭টি,হলদিয়ায় ২২টি ও রত্নানায় ১৬টি সহ মোট ১৪৫টি প্রথম পর্যায়ে কাগজপত্র সহ হস্তান্তরের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষ্যে সরকারি স্বাস্থ্য বিধি মেনে সকাল ১০ টায় পালং আদর্শ উচ্চ বিদ্যালয় হল রুমে উপজেলার গৃহহীন ও ভূমিহীনদের মাঝে স্বপ্নে ঘর ও জমি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয়, আশ্রায়ণ -২ প্রকল্প সারাদেশে ন্যায় উখিয়ায় আগামী ২০জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠান সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বদরুল আলম, উখিয়া জোনাল অফিসের ডিজিএম মো. গোলাম সরওয়ার মোরশেদ, পজিব কর্মকর্তা মেহেদী হাসান প্রমুখ।